মানি হাইস্ট স্প্যানিশ সিরিজের প্রফেসর এখন ওয়াল্ডওয়াইড ক্রাশ। সম্প্রতি আলভারো মরতে, যিনি প্রফেসর ওরফে সর্জিও মারকিনার চরিত্রে অভিনয় করছেন, নিজের ইনস্টাগ্রাম লাইভে বেলা চাও গানের দু লাইন গেয়ে শোনান। বেলা চাও একটি ইতালিয়ান লোকগীতি যা এই সিরিজে ব্যবহৃত হয়েছে। সেই গানই পিয়ানোয়ে বাজিয়ে শোনালেন আয়ুষ্মান খুরানা। 

আরও পড়ুনঃজাহ্নবীর আগেই খুশির বিয়ের পালা, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

এই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়া। প্রফেসরের মতই চশমা পরে, চুল এলোমেলো করে পিয়ানো বাজাতে বসেন তিনি। বিভিন্ন বলিউড সেলেব্রিটি সহ নেটিজেনরাও, তাঁর সঙ্গে প্রফেসরের মিল খুঁজে পেয়েছে। লকডাউনে এভাবে বিনোদন পেয়ে আয়ুষ্মানের প্রতি বেশ খুশি ভক্তরা। প্রসঙ্গত, করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে দশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। 

আরও পড়ুনঃভিড়ের সুযোগ নিয়ে দিব্যাঙ্কাকে অসঙ্গতভাবে ছোঁয়ার চেষ্টা, নিমেষে চড় মারলেন অভিনেত্রী
 

লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 



আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা