সমকামের ছবি শুভ মঙ্গল জ্যাদা সাবধান। শুক্রবার মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি।  প্রথম থেকেই ছবি ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। আয়ুষ্মান খুরানার ছবি মানেই তা দর্শকদের মনে এক ভিন্ন দাগ কাটে। এবারও তার ব্যতিক্রম হল না। ছবি মুক্তি পেতেই তা রাতারাতি প্রশংসা পেল নেটিজেনদের থেকে। তাঁর অভিনীত একাধিক ছবি ও একাধিক চরিত্র বহুবার মানুষের মন জয় করেছে। সেই তালিকা থেকে বাদ পড়ল না শুভ মঙ্গল জ্যাদা সাবধান ছবি। তবে এবার ছবির প্রেক্ষাপটেই বাজিমাত। 

আরও পড়ুন-ফের বির্তকের শিরোনামে মিকা সিং, ম্যানেজারের আত্মহত্যায় কাঠগড়ায় গায়ক

আরও পড়ুন-সকালে 'বাহুবলি' এখন 'খিলজি', ভারত সফরের আগে নয়া চমক ট্রাম্পের

 

 

আয়ুষ্মান খুরানা অভিনীত ছবির প্রশংসা প্রথম দিনেই এসেছিল বিদেশ থেকে। সমকামীতা নিয়ে তৈরি ছবি ঘিরে তর্ক বিতর্কের উর্দ্ধে উঠে এবার নজর কেড়েছিল আয়ুষ্মান পিটার টাশেলের। পিটার টাশেল হলেন সমকামী আন্দোলোনের এক অন্যতম মূখ। যিনি বহুদিন ধরে এই সম্পর্ককে সমাজে জায়গা করে দেওয়ার জন্য লড়ে চলেছেন। সেই ব্যক্তির নজর কাড়ল এবার শুভ মঙ্গল জ্যাদা সাবধান। ছবির কথা টুইট করেছিলেন তিনি। সেই টুইটই আবারও টুইটই রিটুইট করেন ডোনাল ট্রাম্প। জানিয়েছিলেন গ্রেট। 

আরও পড়ুন-'বাহুবলি' সাজলেন ট্রাম্প, ভিডিও পোস্ট টুইটারে

এই খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ট্রাম্পের মতামত জেনে উচ্ছ্বসিত আয়ুষ্মান। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন নিজের মতামত। তিনি বলেন- 'এটা অপ্রত্যাশিত টুইট। সমকামীদের অধিকার নিয়ে তিনিও লড়াইয়ে নামুক আমি চাই। আশা করব আমেরিকাতে এই সংস্থাগুলো তাঁর সহযোগিতা পাচ্ছে। আমি চাই উনি ছবিটা দেখুক। মজার ছলে এই ধরনের ছবি উপস্থাপনা করাটা প্রয়োজন। মজার জন্য সকলে প্রেক্ষাগৃহে আসবে, আর বাড়ি নিয়ে যাবে নয়া বার্তা।'