Asianet News BanglaAsianet News Bangla

Urfi Javed : অন ক্যামেরায় খুলে ফেললেন নাইট স্যুট, তারপর যা দেখালেন উরফি, ভাইরাল নিমেষে

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি, যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরা অন রেখেই মাল্টি কালার নাইট স্যুট পরে দাঁড়িয়ে রয়েছেন ,  তারপর মুহূর্তের মধ্যে সেই নাইট স্যুট থেকে ডিজাইনার পোশাকে তাক লাগালেন উরফি। অন ক্যামেরায় উরফির এই ট্রান্সফরমেশন দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। 

big boss contestant urfi javed changing nightsuit infront of camera BRD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 10:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি (Urfi Javed)। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

 

আট থেকে অষ্টাদশী। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ।সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র (Big Boss) প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা, যিনি নিজের ফ্যাশন-স্টাইল- গ্ল্যামার দিয়ে সর্বদাই ঝড় তুলছেন ভক্তদের হৃদয়ে। দিনকয়েক আগে কাটাছেড়া কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি (Urfi Javed)। উন্মুক্ত নাভি থেকে বক্ষের একাংশ,  শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটিয়েছেন নেটিজেনদের। উরফির এই হট অবতার নিয়ে জোর চর্চাও শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে  সাধারণ পোশাককে কীভাবে চর্চায় নিয়ে আসা যায় তাতে বেশ পারদর্শী উরফি জাভেদ (Urfi Javed) ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

 

কখনও মোজা দিয়ে ব্রালেট,আবার কখনও টিউব টি-শার্টকে কেটে স্টাইলিশ ব্যাকলেস টপ এসব কিছুই  যেন এক মিনিটের কাজ উরফির। তবে এবার যেটা করলেন উরফি, তা দেখা মাত্রই হতবাক হয়েছেন নেটিজেনরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি (Urfi Javed) , যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরা অন রেখেই মাল্টি কালার নাইট স্যুট পরে দাঁড়িয়ে রয়েছেন ,  তারপর মুহূর্তের মধ্যে সেই নাইট স্যুট থেকে ডিজাইনার পোশাকে তাক লাগালেন উরফি। অন ক্যামেরায় উরফির এই ট্রান্সফরমেশন দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। গ্লিটারস পোশাকে গর্জিয়াস উরফির এই হট লুক নিমেষে ভাইরাল হয়েছে। আকাশি রঙের পোশাকের বুকের নিচ থেকে পেট পর্যন্ত পুরোটাই কাটা। উরফি এই হটকে পোশাকে চোখ আটকে গেছে ভক্তদের। শরীর দেখাতে যে তিনি কতটা সিদ্ধহস্ত তা বারেবারে প্রমাণ দিচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)।

আরও পড়ুন-Malaika Arora : ঠিকরে বেরোচ্ছে বুকের খাঁজ, 'Red Hot' মালাইকার ভরা যৌবনের নেশায় বুদ ভক্তরা

আরও পড়ুন-Nusrat Jahan : হাতের ফাঁক দিয়ে শরীরী ভাঁজের উঁকি, লিপ সার্জারি নিয়ে কটাক্ষ নুসরতকে

আরও পড়ুন-Mouni Roy : শরীর যেন বক্ররেখা, বক্ষযুগল থেকে নাভীর খাঁজে মৌনির শরীরী নেশায় বুঁদ ভক্তরা

 

যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে উরফি জাভেদের। বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের। খুল্লামখুল্লা  পোশাক পরেই ফের লাইমলাইটে উঠে এসেছেন উরফি জাভেদ (Urfi Javed) । উরফির এই হট লুক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে ।বিগ বস ওটিটির পর থেকেই জনপ্রিয় হয়েছেন উরফি জাভেদ। বাড়ির বাইরে পা রাখতেই যেন চর্চায় উঠে আসেন উরফি। তার রূপের ছটায় ও যৌবনেই ঘুম উড়েছে হাজারো পুরুষদের।  এর আগেও জ্যাকেটের নিচ দিয়ে অন্তর্বাস দেখিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি। তারপর আবার ব্রা দেখিয়ে নয়, একেবার প্যান্টের বোতাম খুলেই রাস্তায় বেরিয়ে পড়েছিলেন বিগ বসের বিতর্কিত প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed) । নেটিজেনদের মতে, দৃষ্টি আকর্ষণের জন্যই  তিনি বারংবার এমনটা করছেন। 

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios