গালওয়ান সংঘর্ষ এবার আসতে চলেছে রূপোলি পর্দায়। একদিকে যখন সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া ঠিক তখনই ২০ জন ভারতীয় জওয়ানের মৃত্যুর খবর শোকস্তব্ধ হয়েছে গোটা দেশ। একের পর এক শোকে বিদ্ধ হচ্ছে সকলেই। পূর্ব লাদাখে  ভারত-চিন সীমান্তে গালওয়ান ভ্যালিতে চিনা বাহিনীর হামলায় শহিদ হয়েছেন ভারতের ২০ জন বীর সেনা। এই নির্মম  কাহিনিই বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন বলি অভিনেতা অজয় দেবগণ। আজ সকালেই ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ টুইটে এই কথা জানিয়েছেন। 

আরও পড়ুন-'গুলাবো সিতাবো'র পথেই হাঁটতে চলেছে বিদ্য়ার 'শকুন্তলা দেবী', প্রকাশ্যে আনলেন মুক্তির তারিখ...


১৫ জুন। পূর্ব লাদাখের  ভারত-চিন সীমান্তে গালওয়ান ভ্যালিতে কীভাবে নৃশংসতার বলি হয়েছেন এক কর্নেল সহ ভারতীয় ২০ জন জওয়ান , সেই ছবিই আসতে চলেছে রূপোলি পর্দায়। এই ছবির মধ্য দিয়েই শহিদ  জওয়ানদের বিশেষ সম্মান জানাবেন অভিনেতা অজয়। ছবির নাম এখনও ঠিক হয়নি। কারা কারাই বা অভিনয় করবেন তাও এখনও স্থির হয়নি। তবে ছবিটি প্রযোজনা করবেন অজয়ের প্রযোজনা সংস্থা এফএফ ফিল্মস। দেখে নিন টুইটটি।

 

 

আরও পড়ুন-চিরতরে ছেড়ে চলে গেল প্রাক্তন প্রেমিক, আত্মার শান্তিতে স্মরণসভায় অঙ্কিতা...

অজয় দেবগণ নিজে এই ছবিতে অভিনয় করবেন কিনা তাও কিছু জানা যায়নি। তবে ছবি পরিচালনাও কে করবেন সে ব্যাপারেও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। গত ৪৫ বছরে চিন ও ভারতের মধ্যে এমন যুদ্ধ আগে কখনও হয়নি । তারপর থেকেই ক্রমে উত্তপ্ত হতে থাকে পরিস্থিতি। লাদাখের এই ঘটনাই অজয় দেবগণ তার ছবিতে তুলে ধরবেন। আপকামিং ছবি ভুজঃ দ্য প্রাইড অফ ইন্ডিয়া তে দেখা যাবে  অজয় দেবগণকে। এই ছবিটিও ভারতীয় সেনার উপর ভিত্তি করেই তৈরি করা হয়েছে। অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবিটি একাত্তরের ভারত-পাকিস্তান যুদ্ধ অবলম্বনে নির্মিত হয়েছে। ছবিতে অজয় ছাড়া সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা,নোরা ফতেহি, শরদ কেলকর সহ আরও অনেককেই অভিনয় করতে দেখা যাবে। ছবিটি  চলতি বছরের ১৪ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পাবে। তবে ছবি মুক্তির দিন এখনও ঠিক হয়নি।