টলিউডে থাকাকালিনই বড় অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন অভিনেত্রী বিদিতা বাগ। মডেলিং-এর মধ্যে দিয়েই তাঁর কর্ম জীবন শুরু হয়েছিল। সেখান থেকেই বলিউডে পাড়ি দেন তিনি। বর্তমানে বলিউডে বিদিতা এক পরিচিত মুখ। বেশ কয়েকটি ছবি ও ওয়েবসিরিজে তাঁকে দেখা গেছে মুখ্যচরিত্রে। কিন্তু এই বলিউড সফরের শুরুটা কেমন ছিল! প্রশ্নের উত্তরে বিস্ফোরক নায়িকা। প্রকাশ্যেই এবার জানিয়ে দিলেন শুরুটা কতটা ভয়ঙ্কর ছিল। 

আরও পড়ুনঃ সোনাক্ষী সিনহা-র বাড়িতে পুলিশ! প্রতারণার মামলায় জড়ালেন বলিউড অভিনেত্রী

বলিউড সফর শুরু করার আগে মুম্বই-তে গিয়ে অনেকেই বেশ কিছুদিন পরিশ্রম করতে হয় লাইম লাইটে আসার জন্য। পরিচালকদের সঙ্গে দেখা করা, কথা বলা, ফটোশ্যুট। কিন্তু তারই সুযোগ নিয়ে ফেলেন বেশ কিছু মানুষ। এবার প্রকাশ্যে সেই কথাই নায়িকা তুলেধরলেন। তিনি জানান, বলিউড সপরের শুরুতে এক পরিচালক তাঁকে কাজ দেওয়ার নাম করে ডাকেন। এক ওয়েবসিরিজ-এর শ্যুটিং চলাকালিন তাঁর সঙ্গে অভদ্র আচরণ করেন। এখানেই শেষ নয় পরিচালকদের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার নাম করে বিদিতাকে এক পার্টিতে নিমন্ত্রণও করেন তিনি। পার্টি শেষ হলে তাঁকে বাড়ি ছাড়ার নাম করে গাড়িতেই ধর্ষণের চেষ্টা করেন ওই পরিচালক। তিনি বাধা দেওয়ায় তাঁকে মাঝ রাস্তায় গাড়ি থেকে নামিয়ে দিয়ে চলে যান পরিচালক।

সঙ্গে বিদিতা আরও জানান যে তিনি পরিচালকের স্ত্রী টেলিভিশন জগতের এক জনপ্রিয় মুখ। এবার পরিচালকের আসল রূপ তিনি সকলের সামনে তুলে ধরতে চান বলেও জানান নায়িকা। বাবুমশাই বন্দুকবাজ ছবির নায়িকা বিদিতা এখন বেজায় ব্যাস্ত নিজের কেরিয়ার নিয়ে। ফলেই  পিছিয়ে পড়ার ভয় এখন তাঁর মনে নেই। তাই প্রকাশ্যেই প্রতিবাদে সরব হলেন তিনি।