গোটা বিশ্বকে কাবু করেছে করোনা ভাইরাস । করোনা রুখতে দীর্ঘ ২১ দিনের লকডাউন করেছে সরকার। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। ঘরবন্দি দশায় প্রত্যেকেই নিজের মতোন করেই সময়  কাটাচ্ছেন তারকারা। একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। কিন্তু এই কঠিন লড়াইয়ে জিততে গেলে ঘরবন্দি তো থাকতেই হবে। এই সমস্যা থেকে মুক্তির সহজ উপায় বাতলালেন বলি অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি মন ভাল রাখার সহজ টিপস দিলেন সারা।

আরও পড়ুন-নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস...

 

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পুরোনো ছবি  পোস্ট করে লিখেছেন, বর্তমান পরিস্থিতিতে  সূর্য, আকাশ সবকিছুকে মিস করছেন সারা। কিন্তু হাত, পা যেন পিছন থেকে বাধা। সেই সঙ্গে পরিস্থিতির সঙ্গে খাপ খাপিয়ে ছড়া লিখলেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছেন নেটিজেনদের। দেখে নিন পোস্টটি।

 


কোয়ারেন্টাইনে পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। মোটিভেশন হিসেবে নিজের একটি ডান্স রিহার্সালের ভিডিও শেয়ার করেছেন সারা। যেখানে তাকে 'ভোর ভয়ে পনঘট পে' গানের সঙ্গে নাচতে দেখা গেছে।  নিজের স্টাইলে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবং শুধু ভাইরালই নয় নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন সারা। নাচ, শরীরচর্চা এই সবের মধ্যে দিয়েই তিনি সময় কাটাচ্ছেন। এবং তার অনুরাগীদেপও এভাবেই সময় কাটানোর পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। 

 

 

তিনি আরও জানিয়েছেন কোয়ারেন্টাইনে যে কোনও পুরোনো শিক্ষা একবার ঝালিয়ে নিতে পারেন তাতে কিন্তু আখেরে নিজেরই লাভ হবে।ইতিমধ্যেই ভিডিওটি ১৭ লক্ষেরও বেশিবার দেখা হয়েছে।

 

আরও পড়ুন-দেশে ৫ হাজারের গণ্ডি পেরোল করোনা রোগীর সংখ্যা, রেকর্ড গড়ে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭০০ বেশি...

আরও পড়ুন-করোনায় আক্রান্ত এবার কলকাতার ২ ফুটপাথবাসী, হোম কোয়ারেন্টাইনে উদ্ধারকারীরা...

আরও পড়ুন-করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী...