Asianet News BanglaAsianet News Bangla

পরিচালককে নিকম্মা বলে সম্বোধন অভিনেত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

  • ফের বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি
  • এবার আর চুম্বন নয়, সম্পূর্ণ অন্যভাবে তিনি নিজেকে উপস্থাপন করেছেন
  • পরিচালককে নিকম্মা বলেও সম্বোধন করেছেন অভিনেত্রী
  • নায়করা শ্যুট বুট পরে থাকলেও নায়িকাদের পাতলা আবরণেই শ্যুটিং করতে হয়েছে
Bollywood actress Shilpa Shetty ask the director why she wear cotton saree in winter at shooting time
Author
Kolkata, First Published Dec 2, 2019, 9:50 AM IST

ফের বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ছবির নাম 'নিকম্মা'। সাব্বির খান পরিচালিত এই ছবিতেই আবারও বড়পর্দা কাঁপাতে আসছেন শিল্পা। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে। শ্যুটিং চলাকালীন সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে সরগরম হয়েছে নেটদুনিয়া।

আরও পড়ুন-দীর্ঘ জল্পনার অবসান, সৌরভের সঙ্গে গাটছড়া বাঁধলেন জুন মালিয়া...

বেশ কয়েকদিন আগেই নিজেদের বিবাহবার্ষিকী উপলক্ষে  চুম্বনের ছবি দিয়ে ভাইরাল হয়েছিলেন শিল্পা। তবে এবার আর চুম্বন নয়, সম্পূর্ণ অন্যভাবে তিনি নিজেকে উপস্থাপন করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পরিচালকের পাশে চাদর চাপা দিয়ে বসে রয়েছেন শিল্পা। কিন্তু শট নেওয়ার সময় তাকে চাদর খুলেই শট দিতে হবে। এদিকে ঠান্ডাও বেশ জাকিয়ে পড়েছে। এই ঠান্ডার মধ্যে চাদর খুলে শট দেওয়া নিয়েই তিনি এবার প্রশ্ন তুলেছেন পরিচালকের উপর। পরিচালককে তিনি বলেছেন, নায়িকা বলেই কী তার সঙ্গে এমন অবিচার হবে। শুধু এখানেই থেমে থাকেন নি শিল্পা। পরিচালককে নিকম্মা বলেও সম্বোধন করেছেন অভিনেত্রী। দেখুন সেই ভিডিওটি।

 

আরও পড়ুন-সানি ও ব্রাভোর ভাইরাল নাচ, মজেছে গোটা নেট দুনিয়া...

 

প্রচন্ড ঠান্ডা পরেছে। ১৫ ডিগ্রিতে নেমে এসেছে  তাপমাত্রা। হাড় হিম করা ঠান্ডায় সকলেই কাঁপছেন। এর মধ্যেই চলছে ছবির শ্যুটিং। সকলেই প্রায় গরম পোশাক চাপিয়েছেন। তার মধ্যে ব্যতিক্রম শুধু শিল্পাই। তার পরণেই রয়েছে শুধু পাতলা কাপড়। এর  একটাই কারণ এটাই হল পরিচালকের নির্দেশ। যদিও ছবির এই দৃশ্য নতুন নয়। এই ট্রেন্ড আগেও দেখা গিয়েছে।  নায়করা শ্যুট বুট পরে থাকলেও নায়িকাদের পাতলা আবরণেই শ্যুটিং করতে হয়েছে। লেকের ধারে হোক বা বরফের ঠান্ডায় এই ট্রেন্ডই চলে আসছে যুগ যুগ ধরে।  কিন্তু কেন এমনটা হবে। এই নিয়ে প্রশ্ন তুলেছেন শিল্পা। পরিচালককে করা এই প্রশ্ন এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Follow Us:
Download App:
  • android
  • ios