মুন্নি ছেড়ে এবার মুন্না, আর তাতেই মেতেছে গোটা বি-টাউন তথা সমস্ত দর্শক।  মুন্নি মাতোয়ারা প্রেমিকরাও মুন্নাতেই গা ভাঁসাচ্ছে। এমনকী সেই তালিকা থেকে বাদ পড়ছে না বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। হাতে আর মাত্র কয়েকটা দিন তারপর আবার পর্দা কাঁপাতে আসছে ভাইজান। আর এই 'মুন্না বদনাম হুয়া' গানটি স্বয়ং নেচেছেন ভাইজান। তার এই নাচেই উত্তাল হয়েছে আট থেকে অষ্টাদশী। শুধু তাই নয় চ্যালেঞ্জ হিসেবে চলছে ভাইজানের এই জনপ্রিয় গানটি।

আরও পড়ুন-'ছপাক'-এর ট্রেলারে মুগ্ধ গোটা বলিউড, শুভেচ্ছাবার্তায় ভাসলেন দীপিকা...

এবার 'মুন্না বদনাম হুয়া'র চ্যালেঞ্জ নিয়েছেন বলি অভিনেত্রী সোনাক্ষি সিনহা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী সোনাক্ষি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঘাঘরা পরে তার সঙ্গে ডেনিম জ্যাকেট, কোমরে বেল্ট  পরে চুলবুল পান্ডের স্টাইলে  বিশেষ ভঙ্গিতে নাঁচছেন তিনি। তারপর নাচতে নাচতেই কোমরের বেল্ট খুলে সেটা কাঁধে  নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তিনি।   সেখানে শুধু নেচেই নয়, বরং সেই নাচের চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে। 

 

আরও পড়ুন-ক্যাটরিনাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন হিনা, পিছনে রয়েছে কারা...

এর আগে 'দাবাং' সিরিজের প্রথম ছবিতে চুলবুল পান্ডের বিপরীতে তিনি নজর কেড়েছিলেন। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছিলেন, 'শুধু মুন্নাই কেন আনন্দ করবে। আমিও করলাম 'মুন্না বদনাম চ্যালেঞ্জ'।' তবে তিনি একাই নয়, বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, কার্তিক আরিয়ান, আয়ুশ শর্মা-কেও তিনি এই চ্যালঞ্জে ছুঁড়ে দিয়েছেন। ২০২০ সালের ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে দাবাং সিরিজের তৃতীয় ইনস্টলেশন 'দাবাং ৩'।