Asianet News Bangla

ধোনির পর এবার পর্দায় বাংলার দাদা, সৌরভের বায়োপিক তৈরি করতে সম্ভাব্য বাজেট কত

সম্প্রতি এক প্রথম সারির সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন অধিনায়ক জানান, ‘বায়োপিকের ব্যপারে তিনি সম্মতি জানিয়েছেন। ছবিটি হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। 

bollywood now going to gifted sourav ganguly biopic bjc
Author
Kolkata, First Published Jul 13, 2021, 2:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েক বছর ধরেই বায়োপিক বানানোর ঢল উঠেছে বলিউডে। বালাসাহেব ঠাকরে থেকে শুরু করে সঞ্জু বা এমএস ধোনির মতো সিনেমাগুলি ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এরই মধ্যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক বানানোতে সিলমোহর পড়লো। সূত্রের খবর অনুযায়ী বলিউডে বড় বাজেটে তৈরি হতে চলেছে এই সিনেমাটি। বিখ্যাত প্রযোজনা সংস্থা Viacom-এর ব্যানারে তৈরি হবে এই বায়োপিক। ছবির বাজেট হতে পারে প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা। 

আরও পড়ুন- একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন- কমিউনিস্ট পার্টিতে যোগ দিতে চান জ্যাকি চ্যান, কী বললেন এই হলিউড তারকা

সম্প্রতি এক প্রথম সারির সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন অধিনায়ক জানান, ‘বায়োপিকের ব্যপারে তিনি সম্মতি জানিয়েছেন। ছবিটি হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব কিছু ঠিকঠাক হতে আরও কিছু দিন সময় লাগবে’। এর মধ্যেই প্রোডাকশন হাউসের সঙ্গে একাধিক বার বৈঠক করেছেন সৌরভ। স্ক্রিপ্ট লেখার কাজও বেশ কিছুটা এগিয়েছে। 

এখন সব থেকে বড় প্রশ্ন হলো বায়োপিকে দাদার ভূমিকায় কে অভিনয় করবে। এই নিয়ে নেটমধ্যমে জল্পনা শুরু হয়েছে। সুত্রের খবর অনুযায়ী প্রযোজনা সংস্থার মতে বড় পর্দায় সৌরভের বাস্তব জীবন সঠিক ভাবে ফুটিয়ে তুলতে পারবেন একমাত্র রণবীর কাপুর। তবে এখনও তা চূড়ান্ত হয়নি। এছাড়াও আরও দুজনের নাম রয়েছে এই তালিকায়। শোনা যাচ্ছে ছোটবেলা থেকে বিসিসিআই এর প্রেসিডেন্ট হয়ে ওঠার সম্পূর্ণ জার্নিটা তুলে ধরা হবে এই সিনেমাতে।

এর আগেও বহুবার প্রাক্তন অধিনায়কের বায়োপিকের খবর সামনে এসেছিল। কিন্তু সেই সময় পুরো বিষয়টি নাকচ করে দেন সৌরভ। তবে এখন সৌরভের সাক্ষাৎকারে এই বিষয়ে আর কোনও দ্বন্দ্ব রইলো না। বায়োপিক যে তৈরি হতে চলেছে তা একেবারে নিশ্চিত। তবে কবে থেকে শুটিং শুরু হবে বা কোন কোন কলাকুশলীদের এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে, তা এখুনি স্পষ্ট করে বলা যাচ্ছে না। আপাতত প্রযোজনা সংস্থার তরফ থেকে পুরো বিষয়টিকে গোপন রাখা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios