ফের ইন্দ্রপতন বলিউডে। সত্যিই যেন এবছরটাই মরক লেগেছে। বিখ্যাত দুই অভিনেতার মৃত্যুর একমাস যেতে না যেতে আবারও এক মৃত্যুসংবাদ। সাতসকালেই সকলকে ছেড়ে চলে গেলেন বিখ্যাত সুরকার ও গায়ক ওয়াজিদ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। গতকাল গভীর রাতেই মুম্বইতে প্রয়াত হয়েছেন তিনি। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা টিনসেল টাউনে।

আরও পড়ুন-মাত্র ৪২-এই কোভিড ১৯ কাড়ল প্রাণ, চলে গেলেন বিখ্যাত সুরকার ও গায়ক ওয়াজিদ খান...

বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম ওয়াজিদের মৃত্যুতে গভীর ভাবে ভেঙে পড়েছেন। তিনি নিজের ইনস্টা প্রোফাইলে শোকজ্ঞাপন করেছেন। সোনু নিগম, সাজিদ-ওয়াজিদের সঙ্গে একটি গ্রুপ ফোটো শেয়ার করে লিখেছেন, 'আমার ভাই সবাইকে ছেড়ে চলে গেল'। দেখে নিন সোনুর করা পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My Brother Wajid left us.

A post shared by Sonu Nigam (@sonunigamofficial) on May 31, 2020 at 1:04pm PDT

 

বলিউডের বিখ্যাত সুরকার সাজিদ-ওয়াজিদ প্রায় দুই দশকের ও বেশি সময় ধরে একের পর এক হিট গান দর্শকদের উপহার দিয়েছেন। সালটা ১৯৯৯। সাজিদ-ওয়াজিদের সুরে 'দিওয়ানা' অ্যালবাম-এরল তাদের গাওয়া গানগুলি সুপারহিটের তকমা পেয়েছিল। সুরকার হিসেবেই নয়, গায়ক হিসেবে তিনি সুপরিচিত। দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ।  কিছুদিন আগে কিডনি প্রতিস্থাপনও করা হয়েছিস। তারপরই তার লালারস পরীক্ষা করাতে কোভিড-১৯ পজিটিভ আসে। এরপর থেকে শারীরিক অবস্থা আরও খারাপ হতে থাকে। অবশেষে মুম্বইয়ের চেম্বুরের সুরানা হাসপাতালে মারা যান তিনি।  সাজিদ-ওয়াজিদের সুরে বলিউডের একাধিক গানও গেয়েছেন সোনু নিগম। 'দাবাং', 'গর্ব', 'মুঝসে শাদি কারোগি', 'সাওয়ান', 'পার্টনার'-এর মতো বহু ছবিতে সাজিদ-ওয়াজিদের সুরে গান গেয়েছেন সোনু।