'তারিখ পে তারখি, তারিখ পে তারিখ...' দামিনী ছবির সংলাপ তুলে ধরে কয়েকদিন আগেই নির্ভয়া কাণ্ডে দোষীদের ফাঁসির দাবি তুলেছিলেন ঋষি কাপুর। ৩ মার্চ ভোরেই ফাঁসি হওয়ার কথা ছিল। তার আগে পেরিয়ে এসেছে বহু তারিখ। তুবও কোথাও গিয়ে যেন শেষ বেলায় নিরাশ হতে হয়েছে সকলকে। চোখের জল বাধ মানেনি নির্ভয়ার মায়ের। প্রতিটি দিনের অপেক্ষা আজ দশকে পরিণত হয়েছে। 

আরও পড়ুন-কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

আরও পড়ুন-মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর

৩ মে-র ঠিক আগের দিনই প্রকাশ্যে আসে আবারও স্থগিতাদেশ জারি করা হয়েছে ফাঁসির ওপর। এমনই পরিস্থিতিতে সূর্যবংশী ছবির ট্রেলার মুক্তির মঞ্চে দাঁড়িয়ে বলিউডের তিন পুলিশ। পর্দায় যাঁরা ন্যায় বিচার নিয়ে দাপিয়ে বেরায় তিন ঘণ্টা, সিম্বা, সিংঘম ও সূর্যবংশী। সাংবাদিক বৈঠকে উঠে এল প্রশ্ন। নির্ভয়াকাণ্ডে তাঁদের কী মতামত। মুহূর্তে মুখ খুললেন সিংঘম। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#ajaydevgan and #rohitshetty answer on the #nirbhayacase #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Mar 2, 2020 at 1:28am PST

আরও পড়ুন-সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের

প্রশ্ন শুনেই উত্তর দিতে মাইক নিজের দিকে করে নিলেন অজয় দেবগণ। জানালেন, অবশ্য এই ধর্ষকদের ফাঁসি প্রয়োজন। তাঁর উত্তরে সন্মতি জানালেন রণবীর সিং, অক্ষয় কুমার। পাশ থেকে সায় দিলেন করণ জোহার ও রোহিত শেট্টিও। সেই ভিডিও েবার ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। মুহূর্তে তা ভাইরাল হল। বর্তমানে সূর্যবংশী ছবির মুক্তি নিয়ে ব্যস্ত তিন তারকা। তারই প্রমোশনে এসে খোলামেলা আলোচনা করলেন অক্ষয়, অজয়, সিম্বা।