হাতে মাত্র একটা মাস। তারই মাঝে ছবির প্রচারে নিজের একশো শতাংশ দিতে মাঠে নেমে পড়েছেন অজয় দেবগণ। তানাজি ছবি ঘিরে দর্শকদের মধ্যেই উত্তেজনা ছড়িয়ে ইতিমধ্যেই। ত্রিশ বছরের কেরিয়ারে একশোতম ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন অজয় দেবগণ। কেবলই ছবির গল্প, প্রেক্ষাপটই নয়, সঙ্গে অনবদ্য ভিউসুয়াল এফেক্ট দিতেও বিশেষ নজর দেওয়া হয়েছে তানাজি ছবির প্রতি। 

ছবির থ্রিডি ট্রেলার মুক্তিতেই শহর কলকাতায় এবার হাজির হলেন অজয় দেবগণ। কয়েকদিন আগেও কলকাতায় এসে দক্ষিণেশ্বরে পুজো দিয়েছিলেন অজয় দেবগণ। ছবির কাজ শেষ। এবার সেই ছবি সঠিকভাবে দর্শকদের সামনে তুলে ধরতে কোনও খামতি ছাড়তেই নারাজ অভিনেতা। এই ছবিতে অজয় দেবগণের সঙ্গে জুটি বাঁধবেন কাজল। দুই তারকার প্রথম লুক প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় জুড়ে উত্তেজনার পারদ ওঠে তুঙ্গে। 

 

 

একশোতম ছবি বলে কথা, তানাজি-র জন্য নিজের শেষ নির্যাসটুকু নিংরে দিয়ে পরিশ্রম করেছেন অজয় দেবগণ। এবার তাঁর ভক্তদেরও তিনি পাশে পেতে চান। কলকাতায় এক মাল্টিপ্লেক্স-এ প্রকাশ্যে এদিন অজয় জানান, এই ছবিটি আমার খুব কাছের, একশোতম ছবিটি করে আমি খুবই আনন্দিত। দর্শকদের কথা মাথায় রেখে ছবিটিকে খুব সুন্দরভাবে উপস্থাপনা করা হয়েছে, এবং আমি আশা করব সবাই এই ছবিটি দেখবেন। 

বর্তমানে ছবির প্রচারেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন অজয় দেবগণ। বছরেরে শুরুতেই মুক্তি পাবে তানাজি ছবি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির লুক, ট্রেলার, গান। তাতেই বাজিমাত করেছে এই ছবি। ফলে ছবি মুক্তির অপেক্ষায় এখন সকল দর্শকই। ১০ জানুয়ারি মুক্তি পাবে তানাজি। বিগ বাজেটের এই ছবি দর্শকের মনে কতটা জায়গা করবে, ২০২০-র কী প্রথম ব্লকবাস্টার ছবি এটিই হবে, তানাজি ছবি ঘিরে এখন এমনই সব খবর ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।