ইদে সলমন খান অভিনীত ছবি মুক্তি পাওয়ার পর থেকেই তা ক্রমাগত খবরের শিরোনামে উঠে এসেছিল। প্রথম দিনেই এই ছবি সংগ্রহ করেছিল ৪৪ কোটি টাকা। বক্স অফিসের এই সাফল্য সলমন খানের জীবনের এক মাইল স্টোন হয়ে ধরা দিয়েছিল। সেই দিনই ভাইজান খুশি হয়ে ভক্তদের ধন্যবাদও জানিয়েছিলেন। সেই ছবিকে এবার পেছনে প্রথমে উঠে এল কবীর সিং। ২১ শে জুন মুক্তি পেয়েছিল শাহিদ কাপুর অভিনীত এই ছবি। মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মন জয় করেছিল শাহিদ কাপুর। 

প্রথম সপ্তাহে ঝড়ের বেগে এগিয়ে গিয়েছিল ভারত, বক্স অফিসে নজির গড়া সাফল্যে টিকতে পারেনি আসে পাশে থাকা কোনও ছবি। এবার সেই সেই ছবির বক্স অফিস সংগ্রহের তালিকা পিছিয়ে পড়ল কবীর সিং-এর দাপটে। শুধু তাই নয়, ভারত ছবির বাজেট ছিল ১৮৬ কোটি টাকা, তার মধ্যে থেকে শেষ রবিবার মোটের ওপর নিজের দখলে রাখল এই ছবি ২০১ কোটি টাকা। অন্যদিকে কবীর সিং ছবি তৈরির বাজেট ছিল ৬০ কোটি টাকা। কিন্তু তৃতীয় সপ্তাহতেই তা ঘরে তুলে আনল ২৩১ কোটি টাকা। ফলেই শাহিদ কাপুরের কবীর সিং এখন বক্স অফিসে ব্লকবাস্টার। 

আরও পড়ুনঃ 'প্রেমিকাকে চড় না মারা গেলে, সেটা প্রেম নয়'! কবীর সিং-এর পরিচালকের মন্তব্য ঘিরে বিতর্ক

অর্জুন রেড্ডি ছবি দক্ষিণী এমই প্রভাব ফেলায় তার হিন্দি রিমেক বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভার্গা। শুরুতেই বাধা প্রাপ্ত হতে হয়েছিল এই ছবিকে। জনিয়র ডাক্তারদের রোষের মুখে পড়তে কবীর সিংকে। কিন্তু সব বাধা পার করে বর্তমানে এই ছবি চলতি বছরের বক্সঅফিস সংগ্রহের তালিকায় সবার ওপরের জায়গাটা দখল করে নিল।