এক দিকে জন্মাষ্ঠমীর ছুটি, অন্যদিকে নেই কোনও নতুন মুক্তি। সব মিলিয়ে দ্বিতীয় সপ্তাহতেও বক্স অফিসে একচেটিয়া রাজত্ব করল মিশন মঙ্গল ও বাটলা হাউস। ইতিমধ্যেই মিশন মঙ্গল জায়গা করে নিয়েছে একশো কোটির ক্লাবে। স্বাধীনতা দিবসের দুই মুক্তিকে নিয়েই এখন মজে আছে দর্শক। 

আরও পড়ুনঃ আমির পুত্র থেকে সইফ পুত্র, দহি হান্ডি উৎসবে মাতলেন সকলেই, দেখুন ভিডিও

একই সঙ্গে মুক্তি পেয়েছিল দুটি ছবি, মিশন মঙ্গল ও বাটলা হাউস। তা নিয়ে প্রশ্নও উঠেছিল বিভিন্ন মহলে। একই সঙ্গে মক্তি পাওয়ার ফলে কতটা ক্ষতির মুখ দেখতে পারে বক্স অফিস, সেই আশঙ্কার কথা মাথায় রেখেই পিছিয়ে গিয়েছিল সাহো ছবির মুক্তির দিন। কিন্তু সেই সকল আশঙ্কা কিংবা প্রশ্নকে এক প্রকার বুড়ো আঙুল দেখিয়েই ব্যবসা করছে মিশন মঙ্গল ও বাটলা হাউস।

আরও পড়ুনঃ বিয়ে করতে চলেছেন আদিত্য! বলিউডে জল্পনা তুঙ্গে, জানুন পাত্রী কে 

মিশন মঙ্গল প্রথম থেকেই প্রায় দ্বিগুণ অঙ্কে এগিয়ে ছিল বাটলা হাউসের থেকে। এবারও সেই একই চিত্র নজরে এল। ইতিমধ্যেই এই ছবি নিজের দখলে নিয়েছে ১৩৫.৯৯ কোটি টাকা। সপ্তাহের শেষে আশা করা যায় তা ১৫০ কোটি টাকা ছুঁয়ে ফেলবে। 

অন্যদিকে মিশন মঙ্গল ও বাটলা হাউসের বিষয়বস্তু আলাদা হলেও টক্করে খানিকটা পিছিয়ে পড়ল মিশন মঙ্গল। সপ্তাহ শেষে তার দখলে রইল মাত্র ৭০ কোটি টাকা। আগামী সপ্তাহেই মুক্তি পাচ্ছে সাহো। ফলে বড়সড় প্রতিযোগিতার মুখে পড়তে চলেছে বলিউডের দুই। সাহোর মুক্তি খানিক পেছলে ২০০ কোটির ক্লাবেও চলে যেতে পারত মিশন মঙ্গল।