Asianet News BanglaAsianet News Bangla

Sooryavanshi Box Office Predictions- বক্স অফিসে কত কোটি আয়ের সম্ভাবনা, সূর্যবংশীই কি ফেরাবে বিটাউনের ভাগ্য

ধীরে ধীরে খুলেছে প্রেক্ষাগৃহ। তবে মুক্তি পাওয়া ছবি খুব একটা দর্শকদের ঘরে ফেরাতে পারেনি। তাই এবার সূর্যবংশী ছবির দিকে তাকিয়ে বিটাউন।

Can  theaters gets golden flavor with sooryavanshi in  this Diwali bjc
Author
Kolkata, First Published Oct 31, 2021, 4:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার (Corona Virus) মাঝে এক কথায় মুখ থুবরে পড়েছিল বক্স অফিস। একের পর এক ছবি মুক্তি পেয়েছে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম। যার ফলে লাভের মুখ খুব একটা দেখা হয়নি। এরই মাঝে ধীরে ধীরে খুলেছে প্রেক্ষাগৃহ। তবে মুক্তি পাওয়া ছবি খুব একটা দর্শকদের ঘরে ফেরাতে পারেনি। তাই এবার সূর্যবংশী ছবির দিকে তাকিয়ে বিটাউন (Bollywood)। অক্ষয় কুমারের (Akshay Kumar) সিনেমা মানেই তা এক কথায় বলতে গেলে বক্স অফিসে ঝড় তোলে। কিন্তু কোথাও গিয়ে যেন গত কয়েকটি ছবিতে সেভাবে ফল পাওয়া যায়নি। এরই মাঝে মুক্তি পাচ্ছে সূর্যবংশী। 

আর বেশি অপেক্ষা নয় এবার, দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে চলেছেন রোহিত শেট্টি (Rohit Shetty)। যে সফর শুরু সিঙ্গাম থেকে। অজয় দেবগন বলিউডের গিয়েছেন তিনি এই ছবির জনপ্রিয়তাকে মাথায় রেখেই তৈরি করেছিলেন রোহিত শেট্টি সিংঘম রিটার্ন্স। এরপর দেখা যায় রণবীর সিং-কে পুলিশের ভূমিকায়, পরিচালনায় আবারো সেই রোহিত শেট্টি ছবির নাম সিম্বা। এই ছবির শেষে দেখা মিলেছিল অক্ষয় কুমারের। মিলেছিল নয়াছবির ইঙ্গিত।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

কয়েকদিন আগেই সামনে এসেছিল সেই ছবি মুক্তির দিন। টানা ১৯ মাস ধরে অপেক্ষা করেছে ভক্ত মহল। বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যেই স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ। খুলেছে প্রেক্ষাগৃহের দার। মানুষ ও বেশ হলমুখী বর্তমানে। তাই দর্শকদের নিয়ে আশাবাদী পরিচালক রোহিত শেট্টি এবার ঘোষণা করলেন সূর্যবংশী (sooryavanshi) মুক্তির দিন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) জানালেন ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সূর্যবংশী। আর এই খবর প্রকাশে আসা মাত্রই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। দিওয়ালির বক্সঅফিসে এবার ঝড় তুলবে অক্ষয় কুমার।

বক্স অফিসে ঝড় তুলতে কোথাও গিয়ে যেন এবার সূর্যবংশীকে নিয়ে আশাবাদী সকলেই। ইতিমধ্যেই খুলে গিয়এছে প্রেক্ষাগৃহ। কর্ণাটক, তামিলনাড়ু, দিল্লি, অন্ধ্রপ্রদেশে ১০০ শতাংশ আসন নিয়েই চলছে প্রেক্ষাগৃহ। মহারাষ্ট্রেও খুলে গিয়েছে যার ফলে প্রথমদিন ৩ থেকে ৪ কোটির ব্যবসা আশা করা হচ্ছে দক্ষিণ ভারত থেকে। উত্তর থেকে আসতে পারে ১৫ থেকে ১৬ কোটি টাকায রজনীকান্তের সিনেমা আসছে, তাই দক্ষিণে এই ছবি সেভাবে লাভ করবে না বলেই অনুমান। প্রথম সপ্তাহে আয় করতে পারে ৯.৫ কোটি টাকা। যার ফলে ধরে নেওয়া হচ্ছে সূর্যবংশীর সঙ্গে ফিরবে বিটাউনের ভাগ্য। 

  Can  theaters gets golden flavor with sooryavanshi in  this Diwali bjc

Can  theaters gets golden flavor with sooryavanshi in  this Diwali bjc

Follow Us:
Download App:
  • android
  • ios