দিল্লির সন্ত্রাস নিয়ে এখনোও উত্তেজনা তুঙ্গে। দিন কয়েক হল শান্ত হয়েছে পরিস্থিতি। দিল্লির বুকে ছড়িয়ে পড়া সন্ত্রাসের পেছনে ছিল কাদের হাত! তদন্তে নেমেছে পুলিশ। একের পর এক নাম সামনে উঠে আসতে থাকে। এরই মাঝে এখন একটাই নাম খবরের শিরোনামে উঠে এসেছে। তা হল তাহির হোসেন। বন্দুক হাতে তাকে দেখাও গিয়েছে ক্যামেরাতে। এরপরই তার বাড়িতে হানা দেয় পুলিশ। 

আরও পড়ুন-কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

 

 

এই পুরো বিষয়টি লক্ষ্য করতেই মুখ খুলেছিলেন জাভেদ আখতার। তিনি নেট দুনিয়ায় জানিয়েছিলেন যে- কত সন্ত্রাসই হয়েছে, কত বাড়ি পুরেছে, কত মানুষের ক্ষতি হয়েছে। কিন্তু সকলের খোঁজ কি করছে পুলিশ! নাকি একজনের বাড়িতে গিয়েই তা সিল করে দেওয়া হয়েছে। নেট দুনিয়ায় এমনই মন্তব্য করার পর কড়া সমালোচনার মুখে পড়তে হয় জাভেদ আখতারকে। 

আরও পড়ুন-সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের

 

 

আরও পড়ুন-মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর

তাহিরের হয়ে সরব হতে একাধিক তোপের শিকার হতে হয় জাভেদ আখতরকে। এবার গীতিকারের বিরুদ্ধে দায়ের হল মামলা। বিহারের এক আইনজীবী অমিত কুমার তাঁর নামে মামলা দায়ের করেন। এই নিয়ে এখনও পর্যন্ত কোনও কথাই বলেননি জাভেদ আখতার। যদিও পরবর্তীতে তিনি আবারও জানান যে তাঁর মন্তব্যকে বিকৃত করা হচ্ছে, তিনি বলতে চেয়েছিলেন কেন চাহির, শুধু তাহিরই কেন! এই মামলার শুনানি হবে আগামী ২৫ মার্চ।