নব্বইয়ের দশকের অন্যতম অভিনেতা, তথা নৃত্যকার ভিরু কৃষ্ণান শনিবার মুম্বইতে শেয নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়া মাত্রই শোকস্তব্ধ বলিউড। বর্তমানে বলিউডের প্রথম সারিতে থাকা অভিনেত্রীদের মধ্যে অধিকংশকেই হাতে ধরে তৈরি করেছিলেন তিনি। কাউকে শিখিয়েছিলেন নাচ, কত্থক, কাউকে আবার পড়িয়েছিলেন নিয়মানুবর্তীতার পাঠ।

আরও পড়ুনঃ ৮৬-তেও আশা জাদু, বলিউডের অভিনেতার সঙ্গে তাল মিলিয়ে গাইলেন 'যানে যা ঢুন্ডতা'

আমির খানের সঙ্গে হামেশাই পর্দায় দেখা যেত এই অভিনেতাকে। একের পর এক ছবিতে অনবদ্য পার্শ্ব চরিত্রে অভিনয় করে নিজের এক ভিন্ন পরিচিতি তৈরি করেছিলেন ভিরু কৃষ্ণান। আকেলে হাম আকেলে তুম, ইসক, রাজা হিন্দুস্তানি, দুলহে রাজা প্রভৃতি ছবিতেই তিনি ছিলেন অনবদ্য। 

 


বলিউড অভিনেত্রীরা এক কথায় তাঁকে গুরুজি বলেই ডাকতেন। সোশ্যাল মিডিয়ার পাতায় গুরুজিকে হারিয়ে শোকজ্ঞাপন করলেন প্রত্যেকেই। এদিন প্রিয়ঙ্কা চোপড়া লিখলেন, আপনি আমায় নাচ শিখিয়েছেন, নাচের জন্য ধৈর্য্য ও একাগ্রতাও তৈরি করেছেন আপনি। কত্থক শিখেছি আপনার থেকেই। আপনাকে সারা জীবন মনে রাখব গুরুজি।

আরও পড়ুনঃ বৃষ্টির মধ্যে সাইকেল চালিয়ে কোথায় গেলেন সলমন, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

খবর পাওয়া মাত্র একই সুরে টুইট করলেন লারা দত্তও। লিখলেন খবর পেয়ে খুব দুঃখিত হলাম। কত্থকের জন্য তিনি ছিলেন একটা প্রতিষ্ঠান। তারকাদের সঙ্গে একই সুরে শোক প্রকাশ করেন ভক্তরাও।