ফের নক্ষত্রপতন বলিউডে। ইরফান খানের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেতার মৃত্যুর খবরে শুধু বলিউডেও নয়, শোকের ছায়া নেমে এসেছে গোটা টলিউডে। তার এই অকাল মৃত্যুকে কেউই যেন মেনে নিতে পারছে না। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। মমতা ব্যানার্জির সঙ্গে ইরফানের সম্পর্কও বেশ ভাল। কোনভাবেই  তার অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-বলি অভিনেতা ইরফানের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টলিউড, টুইটে শেষ শ্রদ্ধা তারকাদের...


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের টুইটারে ইরফানের মৃত্যুতে শোকপ্রকাশ গভীর করেছেন। মমতা শোকজ্ঞাপন করে টুইটে জানিয়েছেন,'  ইরফানের কাজ সারাজীবন সিনেমাপ্রেমী ও ভক্তদের মনে থেকে যাবে। তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মমতা' । দেখে নিন টুইট পোস্টটি।


মমতা বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন,'বেশ কয়েকবছর আগে ইরফান কলকাতায় এসেছিলেন এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা ও করেছিলেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে তার যে সম্পর্ক খুব ভাল ছিল সেকথা টুইটেই জানিয়েছেন মমতা।' 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ৩১ হাজারের গণ্ডি পেরোল, মৃতের সংখ্যা হাজার ছাড়াল...

আরও পড়ুন-রিপোর্ট 'নেগেটিভ' -পাঠানো হল বাড়ি, ভূল থাকায় ফের ডাক, বাঙ্গুর হাসপাতালে মৃত্যু করোনা আক্রান্তের...

আরও পড়ুন-ফের শিলিগুড়িতে কেন্দ্রীয় প্রতিনিধিরা, খতিয়ে দেখলেন করোনা পরিস্থিতি...

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। গতকালই হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা। তড়িঘড়ি করে তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অবনতি হতেই আর ঠেকানো গেল না অভিনেতাকে। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর। অবশেষে থামল দীর্ঘ দেড় বছরের লড়াই। কোলন সংক্রমণের কারণেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা।