মঙ্গলবার দিনই সুখবর এলো অমিতাভ বচ্চনের ভিলায়। দীর্ঘ অভিনয় জীবনে একাধিক পুরষ্কার উঠে এসেছে তাঁর হাতে। এবার সেই তালিকায় যোগ দিল দাদা সাহেব ফালকে পুরষ্কার। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তা সকলের নজর কাড়ে। শুভেচ্ছাবার্তায় ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। 

আরও পড়ুনঃ পাওয়ারফুল ওমেন অনুষ্কা শর্মা, বিশ্বে সেরার তালিকায় নাম অভিনেত্রীর

মঙ্গলবার কেন্দ্রিয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ প্রকাশ জাভড়েকর এই খবর প্রথম সামনে নিয়ে আসেন। টুইট করে তিনি জানান. একাধারে দুই প্রজন্মকে ভালো কাজ দিয়ে চলেছেন এই অভিনেতা। বিনোদন জগতে তিনি একজন মহীরূহ। ফলে বেছে নেওয়া হল তাঁরই নাম। 

 

আরও পড়ুনঃ ত্রিশ বছর পর তাপসী-ভুমিকে দেখতে হবে কেমন, ট্রেলারে মিলল তারই আভাস

দাদা সাবেব ফালকে পুরষ্কারের জন্য অমিতাভ বচ্চনের নাম মনোনিত করার পরই গোটা দেশ জুড়ে থাকা তাঁর ভক্তরা বেজায় খুশি। প্রকাশ জাভড়েকরও তাঁকে শুভেচ্ছা জানান। খবর প্রকাশ্যে আসার পর অমিতাভ বচ্চনও ধন্যবাদ জ্ঞাপন করেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত বিগ বি।

 

 

চলতি বছরেই অমিতাভ বচ্চনের বিনোদন জগতে পা রাখার ৫০ বছর পূর্ণ হল। ফলে এই বছরই তাঁর হাতে এমন একটি পুরষ্কার উঠে আসায় তাঁর ভক্তরা বেজায় খুশি। ১৯৬৯ সালে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ভুবব সোম। প্রথম ছবিই নিয়ে এসেছিল জাতীয় পুরষ্কার। তাঁর শেষ অভিনীত ছবি বাদলা, যা বক্স অফিসে নজির গড়েছিল। ফলে এই অভিনেতাকে মনোনিত করার ফলে বি টাউনেও এখন খুশির মেজাজ।