বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়ে এই নিয়ে বিভোর  ছিলেন ভক্তরা।  বিয়ে,গ্রান্ড রিসেপশন সবই মিটে গেছে অনেকদিন আগে এবারের প্রশ্ন কবে মা হতে চলেছেন দীপিকা। আর এই প্রশ্নের মধ্যেই নতুন জল্পনার উদয় হয়েছে একটি ছবিকে ঘিরে।  তবে জল্পনা নাকি সত্যি? এই নিয়েই দ্বন্ধে রয়েছেন অনুরাগীরা। সম্প্রতি একটি  ছবিকে ঘিরে  জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ঘুমন্ত শিশুর দুটি ছবি পোস্ট করেন দীপিকা। ব্যস তাতেই ঘুম উড়েছে  অনুরাগীদের। নিজের পোস্ট করা ছবিতেই তিনি জল্পনাকে আরও একটু বেশি উস্কে দিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

post diwali celebrations...💤 #diwali

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Nov 3, 2019 at 12:35am PDT

 

আরও পড়ুন-কী কী চমক থাকতে চলেছে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৯ -এ, দেখে নিন এক নজরে...

ছবিগুলির ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন, 'পোস্ট দীপাবলি সেলিব্রেশন',। তবে ছবিগুলি দেখে মনে হচ্ছে দীপিকার ছোটবেলার ছবি। তবে নেটিজেনদের প্রশ্ন এমন ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিচ্ছেন দীপিকা?তবে কি দীপবীরের-এর জীবনে নতুন কোনও সুখবর আসতে চলেছে?কেউ কেউ ছবি দেখে যেমন প্রশ্ন তুলেছেন তেমনি আবার আগাম শুভেচ্ছা বার্তা  ও জানিয়েছেন অভিনেত্রীকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

post diwali celebrations...💤 #diwali

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Nov 3, 2019 at 12:34am PDT

 

আরও পড়ুন-নিজের বিয়ের ছবি কী খোদ নিজেই তুলবেন অর্জুন, কী বলছেন মালাইকা...

প্রতিটি ছবিতেই রণবীর হার্ট ইমোজি দিয়েছেন। আর তাতেই পালে হাওয়া লেগেছে। নেটিজেনরাও আরও বেশি কৌতুহলী হয়েছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। একটি পোশাক নিয়েও শুরু হয়েছিল সেই গুঞ্জন। দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সব তারকারাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও সেভাবে দেখা যায়নি এই জুটিকে। অন্যান্য তারকাদের মতো কেমন কেটেছে দীপবীরের দীপাবলি তা দেখার জন্য আগ্রহে মুখিয়ে রয়েছেন। তার সঙ্গে অসময়ে ছবি পোস্ট ঘিরে জল্পনা এখন তুঙ্গে।