নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই মুখ খোলেননি অর্জুন, মালাইকা। সম্পর্কের শুরু থেকেই তাদের  নিয়ে জোড়ালো জল্পনা চলছিল বি-টাউনে। নিজেরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও পাপারাৎজির ক্যামরায় সর্বদাই ধরা দিয়েছে এই যুগল।  ডিনার ডেট থেকে শুরু করে একসঙ্গে ছুটি কাটানোর প্রতি মুহূর্তের ছবি যেন ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিকে চুপ থাকলেও নিউ ইয়র্কে ছুটি কাটাতে গিয়ে  এবার সম্পর্কের কথা ফাঁস করলেন এই লাভ বার্ডস। সম্প্রতি শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। খবরটা জানাজানি হওয়া মাত্রই জোরকদমে কানাঘুষো চলছে টিনসেল টাউনে।

আরও পড়ুন-নয়া অবতারে ধরা দিলেন সানি, আপনি দেখেছেন কি...  

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা।  আর তখনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। খুব তাড়াতাড়ি যে বিয়ের পিড়িতে বসতে চলেছেন তারও ইঙ্গিত দেন। বিয়ের ডেস্টিনেশনও ইতিমধ্যেই ঠিক করে  ফেলেছেন তারা। স্বপ্নের বিয়ে হবে নির্জন সমুদ্রের ধারে। এবং রাজকন্যার মতো সাদা গাউন পরার কথাও জানিয়েছেন মালাইকা। বন্ধুদের মধ্যে খুব ঘনিষ্ঠ যারা তারাই উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-কী কী চমক থাকতে চলেছে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৯ -এ, দেখে নিন এক নজরে...

বিয়ের প্ল্যানিং, ওয়েডিং ডেস্টিনেশন তো ঠিক হল, কিন্তু ছবি তুলবে কে? ছবির প্রসঙ্গ আসতেই মালাইকা মুখ থেক অর্জুনের নামটাই সবার আগে বেরিয়ে আসে। কারণ তার মতে অর্জুন ছাড়া তার ছবি আর কেউ ভাল তুলতে পারে না। তাহলে কি নিজের বিয়ের ছবি খোদ নিজেই তুলবেন অর্জুন। এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। নিজেদের বিয়ে নিয়ে স্বপ্নের মায়াজাল বুনেছেন মালাইকা-অর্জুন। এখন শুধু বাস্তবে দেখার অপেক্ষা। আপাতত 'পানিপথ' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অর্জুন। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলর।