করোনা আতঙ্কে লকডাউনে গোটা বিশ্ব। ভারতে সংক্রমকের সংখ্যা ছাড়িয়েছে আড়াই হাজার। প্রতিনিয়ত জরুরি পুদক্ষেপ নেওয়ার চেষ্টা করছে সরকার এবং পুলিশ। দেশের এই অশান্তির মাঝেও ভুড়িভোজ চলছে সেলেব দম্পতি রণবীর-দীপিকার বাড়িতে। আয়োজিত হয়েছে এলাহি খাবার দাবারের। অনুষ্ঠানের হোস্ট হলেন দীপিকা পাডুকোন। ভাবছেন, এই লকডাউনের মাঝেও কোন অথিতিরা আসছেন। অথিতি কেবল একজনই, রণবীর সিং। 

আরও পড়ুনঃপিরিয়ড নিয়ে টিপ টিপ বরসার শ্যুটিং, অজানা তথ্য নিয়ে খোলমেলা রবীনা

আরও পড়ুনঃলকডাউনে বাথটবে উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বউদি, লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া

রণবীরের জন্য এলাহি খাবারের আয়োজন করেছেন দীপিকা। লকডাউনে ওয়ার্ক আউট, বাড়ির কাজ তো হচ্ছেই পাশাপাশি রান্নাঘরেও উপযুক্ত গৃহিনী হওয়ার চেষ্টায় অভিনেত্রী। রণবীরের পাঞ্জাবী ক্যুইজিন পছন্দের হলেও এবারে থাই ক্যুইজিন নিয়ে হাজির হয়এছেন দীপিকা। মেনুতে ছিল গ্রিন থাই কারি, চপড থাই স্যালাড এবং কেক। স্টার্টার থেকে মিষ্টিমুখের সবকিছুর আয়োজন দীপিকা নিজের হাতেই সামলেছেন।

আরও পড়ুনঃঘুম থেকে উঠে বারান্দায় বিদ্যা, সাফাইকর্মীকে ম্যাডাম বলে ডেকে জানালেন ধন্যবাদ

যা দেখে আনন্দে আটখানা রণবীর। স্ত্রীয়ের গুণাবলী নিয়ে পোস্ট করেছেন রণবীর। সঙ্গে দীপিকার প্রতি প্রেম ফ্লন্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। শেফ রূপে দীপিকার একটি ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অবশ্য দীপিকার পাশাপাশি সুস্বাদু খাবারের ছবিও পোস্ট করেছেন রণবীর। দীপিকা যে কেবল ভাল রান্না করেন তাই নয়, পারফেকশনেও দশে দশ। খাবারগুলিকে দারুণ সুন্দরভাবে গার্নিশ করেছেন অভিনেত্রী, যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন। 

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস