এক সময়ে ডিপ্রেশনের শিকার হয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকে আবার কী ভাবে স্বাভাবিক জীবনে ফিরেছেন, তাও বিভিন্ন জায়গায় বলেছেন অভিনেত্রী। এবার ডিপ্রেশন নিয়ে এক বিরূপ মন্তব্য করে বসলেন সলমন খান। সেই মন্তব্যর পাল্টা জবাবও দিয়েছেন দীপিকা। 

এক সংবাদমাধ্যের কাছে ডিপ্রেশন সম্পর্কে সলমন খান বলেন, নিয়ে সলমন খান মন্তব্য করেন, ডিপ্রেশন হওয়ার মতো বিলাসিতা আমার জীবনে নেই। 

আরও পড়ুনঃ হোটেলের শৌচালয় থেকে শ্যাম্পুর বোতল চুরি করেন! দীপিকা সম্পর্কে এমন কে বললেন

সল্লু ভাইয়ের এই মন্তব্যেরই যোগ্য জবাব দেন দীপিকা পাডুকোন। দীপিকা এক ম্যাগাজিনের কাছে সাক্ষাৎকারে বলেন, ডিপ্রেশন কেউ নিজে থেকে বেছে নেয় না। আমার জীবনে ডিপ্রেশনের অভিজ্ঞতা ‌সাংঘাতিক ছিল। প্রতি মিনিটে আমায় ডিপ্রেশনের সঙ্গে লড়তে হয়েছিল। আমার সব সময়ে ক্লান্ত লাগত। মানুষ মন খারাপের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলে। এক জন পুরুষ তারকা সম্প্রতি বলেছেন, তাঁর ডিপ্রেসড হওয়ার মতো বিলাসিতা নেই। যেন ডিপ্রেশনকে মানুষ নিজে বেছে নেয়। 

সলমনকে কটাক্ষ দীপিকার, ডিপ্রেশন কেউ নিজে থেকে বেছে নেয় না। আমার জীবনে ডিপ্রেশনের অভিজ্ঞতা ‌সাংঘাতিক ছিল। প্রতি মিনিটে আমায় ডিপ্রেশনের সঙ্গে লড়তে হয়েছিল। আমার সব সময়ে ক্লান্ত লাগত। মানুষ মন খারাপের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলে। এক জন পুরুষ তারকা সম্প্রতি বলেছেন, তাঁর ডিপ্রেসড হওয়ার মতো বিলাসিতা নেই। যেন ডিপ্রেশনকে মানুষ নিজে বেছে নেয়। 

সলমন এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি অনেককেই ডিপ্রেশনে ভুগতে দেখি। কিন্তু আমার সেই বিলাসিতা নেই ডিপ্রেসড হওয়ার। সে যাই হয়ে যাক। এতে আমারই ক্ষতি। 

প্রসঙ্গত, দীপিকা পাডুকোন শাহরুখ খানের ঘনিষ্ঠ বলেই শোনা যায়। প্রথম ছবিও শাহরুখের সঙ্গেই। তাই চিরকাল সলমনের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন তিনি। এমনকী এখনও পর্যন্ত সলমন খানের সঙ্গে এক ছবিতে অভিনয়ও করেননি দীপিকা।