দিশা পাটানি-টাইগার শ্রফ, একে অন্যর সঙ্গে সম্পর্কের থাকা নিয়ে বর্তমানে প্রকাশ্যে মুখ না খুললেও, সেলেব মহল থেকে শুরু করে টিনসেল টাউন, সকলেই এক কথায় দিশাকেই টাইগারের প্রেমিকার জায়গায় বসিয়ে রেখেছে। যার ফলে এই দুইয়ের জীবনেে যাই হোক না কেন, অন্যের প্রতিক্রিয়াটা সামনে উঠে আসাটটাই স্বাভাবিক। এবারও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি মুক্তি পেয়েছেন দিশার ডান্স ভিডিও। 

আরও পড়ুন- ক্যান্সারে ভুগছেন, ডাক্তারের মুখে খবর শোনার পর প্রথম কী বলেছিলেন সঞ্জয়, খোলসা করলেন চিকিৎসক

সোশ্যাল মিডিয়ায় ভাইরা হয়ে উঠেছে দিশার ৮০ দশকের মেরে নাসিব মে গানের সঙ্গে ডান্স মুভ। যা দেখা মাত্রই মুগ্ধ ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্স ভরে উঠল প্রশংসায়। কারুর কাছে বলিউডের সেরা পাওয়ার ফুল অভিনেত্রী দিশা। কেউ আবার কেবল নাচেই মন দিয়ে বসলেন দিশাকে। ডান্স দেখে একইভাবে মুগ্ধ টাইগার। তিনি সাফ জানালেন, কিলার পার্ফমেন্স। 

টাইগারের এই কমেন্টেই চোখ আটকানো নেট দুনিয়ার। বাঘি থ্রি রিলিস হওয়ার পরই সামনে এসেছি এই জুটির বিচ্ছেদের খবর। তারপর বেশ কিছুদিন শ্রদ্ধার সঙ্গে নাম জড়িয়ে যায় টাইগারের। কিন্তু সেই জল্পনা বেশিদিনন স্থায়ী হয়নি। কয়েকদিনের মধ্যেই আবারও ফেরে দিশা ভাইব। মলদ্বীপ ট্রিপ থেকে শুরু করে প্রকাশ্যে ডিনার ডেটিং। তবে এবার আর সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ দুজনেেই।