সেলেব মহলে ক্যান্সারটা যেন খুব সহজ বিষয়। লাইফস্টাইল হোক বা মদ্যপান, শরীরে বাসা বেঁধেছে ক্যান্সার, এই খবরটা সেলেব দুনিয়ায় মাঝে মধ্যেই শোনা যায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছিলেন সঞ্জয় দত্ত। করোনার মাঝেই উদ্বেগ বাড়িয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। বুকে ব্যাথা থেকেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তির সিদ্ধান্তু। কিন্তু তার পোহাতেই সামনে এসেছিল ভয়াবহ খবর। 

আরও পড়ুন- মোটা টাকা নিয়ে কথা রাখলেন না সানি, বাধ্য হয়ে পুলিশের দরজায় হাজির ব্যক্তি, ঠিক কী ঘটেছিল

ক্যান্সারের দ্বিতীয় পর্যায় রয়েছেন সঞ্জয়। মুহূর্তে ভেঙে পড়েছিল ভক্তরা। কেজিএফ ২ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তখন অভিনেতা। ডাক্তার প্রথম এসে যখন রিপোর্টট জানান সঞ্জয়কে, কি বলেছিলেন অভিনেতা, ক্যান্সার দিবসে সেই কথাই সার্ভাইভারদের জানালেন ডাক্তার। সঞ্জয়ের কথায়, ভগবান কেন তাকেই বারে বারে বেছে নেয়! প্রথমটা রেগে গিয়েছিলেন তিনি। তারপর শুরু করেন ক্ষোভ উগরে দেওয়া। 

 

সঞ্জয় জীবনে অনেক কষ্ট করেছেন। তবুও যে কন তাঁকেই ইশ্বর বারে বারে বেছে নেন, সেই আক্ষেপই সেদিন ফিরে ফিরে আসছিল সঞ্জয়ের কণ্ঠে। যা শোনা মাত্রই প্রথমে সকলেই ছিলেন চুপ। তবে পরিবার ও সঞ্জয়ের পজিটিভ এনার্জি তাঁকে ফিরিয়ে আনে এই মারণ রোগ থেকে। সুস্থ হয়ে ওঠেন তিনি কয়েকমাসের মধ্যেই। তারপর আবারও ফিরে আসা ভক্তের দরবারে, শ্যুটিং সেটে। বর্তমানে সেই পর্ব ভক্তরা দু-স্বপ্ন ভেবেই কাটিয়ে দিয়েছেন।