বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছন তিনি। কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে পোশাকের ভিতর দিয়ে অন্তর্বাস দেখিয়ে লাইমলাইটের শীর্ষে পৌঁছে গিয়েছিলেন দিশা। সম্প্রতি আবারও একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-মিথিলার মন পেতে শেষমেষ প্লাস্টিক সার্জারির দিকে ঝুঁকেছেন সৃজিত, জল্পনা নেটদুনিয়ায়...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি জিমের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেটা দেখে অনেকেই মনে করছেন তিনি নাকি টাইগার শ্রফকে কপি করেছেন। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি ব্যাকফ্লিপ করে সবাইকে আবারও চমকে দিয়েছেন অভিনেত্রী। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই  বলিমহলে ফের গুঞ্জন দানা বাঁধতে শুরু করে দিয়েছে।। তার ফ্যান এবং অনুরাগীরাও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Back to the grind💪🏽

A post shared by disha patani (paatni) (@dishapatani) on Feb 14, 2020 at 9:44pm PST

 

এর আগেও বহুবার দিশা ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এবারেরটা একদম অন্যরকম। যা সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দিশা পাটানি। অভিনয় ছাড়াও  নাচেই তিনি কতটা পারদর্শী তা সকলকে বুঝিয়ে দিয়েছেন আগেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে জিমের মধ্যে তাকে ব্যাক ফ্লিপ করতে  দেখা যাচ্ছে। যা দেখে রীতিমতো সবাই চমকে গেছেন। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে তার এই ভিডিওটি। ফিটনেস নিয়ে তিনি যে কতটা সচেতন তার নজির তিনি আগেই গড়েছেন। এবার ব্যাকফ্লিপ করে সবাইকে আবারও চমকে দিলেন। আপাতত 'মালঙ্গ' ছবিতে আদিত্য রয় কাপুরের সঙ্গে অভিনয় করে তিনি বাজিমাত করেছেন।  আপাতত  'রাধে ' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সলমন খানের বিপরীতে দেখা যাবে দিশাকে।