Asianet News Bangla

মিথিলার মন পেতে শেষমেষ প্লাস্টিক সার্জারির দিকে ঝুঁকেছেন সৃজিত, জল্পনা নেটদুনিয়ায়

  • ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার সৃজিত
  • যদিও এই প্রথমবার নয়, এর আগে সমালোচনার মুখে পড়েছেন সৃজিত-মিথিলা
  • মিথিলার মন পেতে এবার বোটক্স আর প্লাস্টিক সার্জারি করাতে চাইছেন পরিচালক
  • এমনকী এর জন্য টাকা জমানোও শুরু করে দিয়েছেন  পরিচালক
Shrijit Mukherjee wants to make Botox and plastic surgery for Mithila
Author
Kolkata, First Published Feb 17, 2020, 1:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্যই কয়েকদিন আগে সাত পাকে বাঁধা পড়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং পদ্মাপারের ছোটপর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।  সদ্যই বিয়ে হয়েছে। আপাতত মিথিলার প্রেমে হাবুডুবু খাচ্ছেন সৃজিত। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন এই দম্পতি। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু হঠাৎ করেই ঘটল বিপত্ত।  সৃজিত ও মিথিলার বিয়ের প্রসঙ্গ টেনে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে বসেন মিথিলার দেশের এক ব্যক্তি। যদিও এই প্রথমবার নয়, এর আগে বহুবার সমালোচনার মুখে পড়েছে সৃজিত-মিথিলা। কিন্তু আবারও এই নয়া জল্পনায় নাম জড়িয়েছে সৃজিত-মিথিলা।

আরও পড়ুন-অতল জলের গভীরে ডুব বঙ্গকন্যা রাইমার , দেখে নিন ভিডিওতে...

বাংলাদেশের মিস্টার আলিম নামে ওই ব্যক্তি  মন্তব্য করেন, 'তাহসান -এর মতো হ্যান্ডসাম ছেলেকে ছেড়ে এই বয়স্ক লোকটাকে কেন বিয়ে করেছে মিথিলা'। এর যোগ্য উত্তর দিয়ে সৃজিত বলেছে,' আমি জানি।  প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে ফুপিয়ে ফুপিয়ে কাদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দুটোর জন্য টাকা জমাচ্ছি।' তার পাশে কতগুলি মজার ইমোজি দিয়েছেন। সুতরাং তার এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে তিনি মজার ছলেই এই জবাব দিয়েছেন। সৃজিতও ছেড়ে দেওয়ার পাত্র নয়। কোথায়, কখন, কী বলতে হয় তিনি সঠিকটাই জানেন।  রেগে না গিয়ে মাথা ঠান্ডা করে কড়া ভাবে জবাব দিয়েছেন পরিচালক।

 

বিয়ের পর থেকেই সৃজিত মুখোপাধ্যায় এবং  মিথিলাকে কিছু না কিছু পোস্ট করতে দেখা গেছে। এমনকী স্বামীর সঙ্গে আপকামিং ছবির শ্যুটিংয়েও গিয়েছিলেন মিথিলা। নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।বর্তমানে  টেলিড্রামা 'প্রাইসলেস' নিয়ে ব্যস্ত রয়েছেন মিথিলা। ভ্যালেন্টাইন ডে-র কথা মাথায় রেখেই এই টেলিড্রামা আসছে। দ্বৈত চরিত্রে দেখা যাবে মিথিলাকে। মিথিলার ছোট বোন ইফফাত রশিদ মিশৌরিকে দেখা যাবে। তবে বাংলাদেশে নয় বরং এদেশে সৃজিতের ছবিতে মিথিলাকে কবে দেখা যাবে  সেই নিয়েই আগ্রহী ফ্যানেরা। তাদের প্রেম যেন অমর। হিন্দু -মুসলিমের মিলন নয়, বরং কাটাতারের ওপারে গিয়ে মনুষ্যত্বের মিলন ঘটিয়েছেন এই নবদম্পতি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios