বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছন তিনি। কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে পোশাকের ভিতর দিয়ে অন্তর্বাস দেখিয়ে লাইমলাইটের শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। সম্প্রতি আবারও একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার কোনও হট পোজে নয়, মাটিতে বসে পা ছড়িয়ে বসে আছেন তিনি। 

আরও পড়ুন-পানিপথ-এ লতা মঙ্গেশকরের ভাইঝি, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে বার্তা সুরসম্রাজ্ঞীর...

ছবিটিতে সাদা টি-শার্ট, এবং কালো রঙের শর্টস পরে দেখা গেছে অভিনেত্রীকে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক,  সম্প্রতি নাচের রিহার্সাল করতে গিয়ে হাঁটুতে চোট লেগেছে দিশার। যার যেরে কাবু হয়েছেন দিশা। আপাতত সলমন খানের পরবর্তী ছবি 'রাধে'-র একটি গানের শ্যুটিং এর জন্য দিন রাত এক করে রিহার্সাল করছেন অভিনেত্রী। নাচটির কোরিওগ্রাফার প্রভু দেবা। আর সেই নাচের স্টেপ করতে গিয়েই গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী। একই জায়গায় বারবার আটকে যাচ্ছিলেন তিনি। কিন্তু রপ্ত না করে তিনিও ছাড়বার পাত্রী নন। আর সেই স্টেপ তুলতে গিয়েই দুই হাঁটুতে চোট পেয়েছেন দিশা।

আরও পড়ুন-তবে কী সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সাংসদ মিমি, প্রকাশ্যে এল ছবি...

নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন দিশা।  এবং প্রভু স্যারের জন্য তার যে এই অবস্থা হয়েছে সে কথাও নিজেই জানিয়েছেন। একটি গানের শ্যুটিং এর জন্য অনেক সময় নিয়ে ফিটনেস, নাচ, এক্সপ্রেশনের পাঠ নিতে হয়। অনেক সময়েই চ্যালেঞ্জিং কিছু করতে গিয়ে বিভিন্ন ভাবে আহত হন তারা। ঘন্টার পর ঘন্টা চলতে থাকে এই রিহার্সাল। এই রিহার্সাল করতে গিয়েই আহত হয়েছেন দিশা। ২০২০ সালের ইদের আগেই ফ্লোর কাঁপাতে আসছে ভাইজান। বরাবরই  ভক্তদের নিত্যনতুন চমক দিতে ভালবাসেন তিনি। আর এবারেও তেমনটাই করেছেন।