টলিপাড়ার সনামধন্য অভিনেত্রী তথা সাংসদ  মিমি চক্রবর্তী বরাবরই বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। একের পর এক ভিডিও পোস্ট করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। সম্প্রতি কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন তিনি। শুধু ভিডিওই নয় টিকটকেও সমান জনপ্রিয়তাও রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি আবার একটি ছবি  পোস্ট করে ভাইরাল হয়েছেন  সোশ্যাল মিডিয়ায়।পরণে লাল বেনারসী, নাকে নথ, সারা গা ভর্তি গয়না, মাথায় মুকুট পরে কনের সাজে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-জামার বোতাম খুলে এ কী দেখাচ্ছেন মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও...

ছবিটি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। সাদাকালো ছবিটি শেয়ার হওয়া মাত্রই অনুরাগীদের অসংখ্য কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স। ছবির কোনও ক্যাপশন লেখেননি অভিনেত্রী। তবে কী ছবি দিয়েই কোনও কিছুর ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? এই প্রশ্নই এখন সবার মনে ঘুরপাক খাচ্ছে। টলিমহলের কেউ কেউ তো বলছেন অভিনেত্রী নিজের সুখবরটা এইভাবেই দিচ্ছেন।

আরও পড়ুন-উৎসবের মরশুমে নিজেকে কী উপহার দিলেন অঙ্কুশ, দেখে নিন ভিডিও...

সূত্র থেকে জানা গেছে আপাতত কোনও সুখবর দিচ্ছেন না এই টলিকন্যা। সিনেমা, রাজনীতি, নিজের ইউটিউব চ্যানেল এই নিয়েই এখন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সম্ভবত কোনও ফটোশ্যুটের জন্যই ছবিটি তোলা হয়েছে।কানাঘুষোতে উঠে আসছ মিমির বিশেষ বন্ধুর নাম। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, এবছরের  দীপাবলিটা বিশেষ বন্ধুর সঙ্গেই তিনি কাটাবেন, তবে শেষমেষ তা করেছেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বিরসা দাশগুপ্তের একটি ছবির শ্যুটিং করতে গিয়ে তুরস্কে আলাপ হয়েছিল তাদের। সেই শ্যুটিংয়ের ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন তার সেই প্রিয় বন্ধু। শুধু তাই নয়, নুসরাত জাহানের বিয়ের আয়োজনও করেছিলেন তিনি। তারপর থেকে মিমির সঙ্গে গুঞ্জনে একাধিকবার নাম জড়িয়েছে তার। তবে কী শেষমেষ সেই প্রিয় বন্দুর সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মিমি। সেটাই এখন দেখার বিষয়।