র‍্যাম্পে হাঁটার অভিজ্ঞতা যতটা সুখকর, ততটাই তা বেদনা দায়কও হয়ে উঠতে পারে। এর প্রমাণ হাতে নাতে পেয়েছেন বহু তারকা। র‍্যাম্পের মাঝে যখন একে একে এগিয়ে আসেন তারকারা, সামনে তাক করে থাকা ক্যামেরায় ধরা পরে প্রতিটি মুহূর্ত। স্টাইল থেকে শুরু করে অনবদ্য লুক। তবে সামেন বসে থাকা হাজার হাজার সেলিব্রিটির মাঝে নিপুন ভাবে হেঁটে চলাটা যে কতটা চ্যালেঞ্জের, তা মালুম পরে সেলিব্রিটিদের। 

আরও পড়ুনঃ বর যখন নিক, ডেটিং-এ যেতে কত দামের জামা পরলেন প্রিয়ঙ্কা

সম্প্রতি এক প্রসাদ্ধনি সংস্থার হয়ে র‍্যাম্পে হাঁটলেন অভিনেত্রী দিব্যা খোসলা। সেখানেই হট লুকে ধরা দিলেন অভিনেত্রী। র‍্যাম্পে ঝড় তুলে প্রবেশ করলেন তিনি। পরনে ছিল সিলভার রঙের ল্যাহেঙ্গা। সেই পোশাক পরেই যখন তিনি র‍্যাম্পে প্রবেশ করলেন তখনই ঘটল বিপত্তি। পায়ে আটকে গেল ল্যাহেঙ্গা। জুতোর চাপে সমস্যা হওয়ায় থমকে গেলেন দিব্যা।

 

 

সমস্যা এখানেই শেষ নয়। মুহূর্তে অঙ্গের বাঁ দিক থেকে খুলে যায় ল্যাহেঙ্গা। বাঁ হাতে তা চেপে ধরে আবারও হাঁটতে শুরু করেন তিনি। সামনে এসে পোজ দেওয়া থেকে শুরু করে র‍্যাম্প শেষ করা, আত্মবিশ্বাসের ওপর ভর করেই  তাক লাগালেন তিনি। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়। যদিও নেটিজেনরা এক কথায় সাধুবাদ জানিয়েছেন তাঁকে।