Asianet News BanglaAsianet News Bangla

Nick-Priyanka : অতিরিক্ত বিগ সাইজের স্তনবৃন্ত নিকের, ছবি ফাঁস হতেই হতবাক প্রিয়ঙ্কা


বর্তমানে  সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে 'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' অনুষ্ঠান। সম্প্রতি নিক জোনাসের একটি ছবি ফাঁস করে দিয়েছেন দাদা জো জোনাস। সেই ছবি দেখেই হতবাক হয়েছেন নিক পত্নী প্রিয়ঙ্কা চোপড়া। ভাবছেন তো কী এমন ছবি পোস্ট করলেন যা দেখে হতবাক হয়েছেন প্রিয়ঙ্কা। আসলে নিকের খালি গায়ের ছবি পোস্ট করেছেন দাদা জো জোনাস, যেখানে নিকের বিগ সাইজের স্তনবৃন্ত দেখেই হতবাক হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

does nick jonas have big nipples check out Priyanka Chopra s reaction BRD
Author
Kolkata, First Published Nov 27, 2021, 2:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে (Nick Jonas) বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।  কিন্তু আচমকাই যেন ছন্দপতন নেমে এসেছিল প্রিয়ঙ্কার জীবনে। হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। গত সোমবার রাত থেকে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া(Priyanka Chopra)। তবে বিবাহবিচ্ছেদের জল্পনা যে পুরোপুরি ভুয়ো তারও প্রমাণ দিয়ে দিয়েছেন নিক জোনাস।বিবাহ বিচ্ছেদের জল্পনার মধ্যেই এবার চরম ঘনিষ্ঠ হলেন নিক-প্রিয়ঙ্কা। 'থ্যাঙ্কস গিভিং ডে'-তে প্রিয়ঙ্কার সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন নিক, পাশাপাশি বিচ্ছেদের খবরটা যে কতটা ভুল তাও বুঝিয়ে দিয়েছেন মার্কিন পপ তারকা। আবারও নিক-প্রিয়ঙ্কার নয়া টুইস্ট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি নিক জোনাসের (Nick Jonas) একটি ছবি ফাঁস করে দিয়েছেন দাদা জো জোনাস। সেই ছবি দেখেই হতবাক হয়েছেন নিক পত্নী প্রিয়ঙ্কা চোপড়া(Priyanka Chopra)। ভাবছেন তো কী এমন ছবি পোস্ট করলেন যা দেখে হতবাক হয়েছেন প্রিয়ঙ্কা। আসলে নিকের খালি গায়ের ছবি পোস্ট করেছেন দাদা জো জোনাস, যেখানে নিকের বিগ সাইজের স্তনবৃন্ত দেখেই হতবাক হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বর্তমানে  সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে 'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট'  (Jonas Family Roast) অনুষ্ঠান। সেখানে জোনাস পরিবারের একে অপরকে প্রকাশ্যেই মশকরা করতে দেখা যাচ্ছে। তার পাশাপাশি চলছে আক্রমণ। এবার দাদা  জো জোনাসও সেই কাজটি করে ফেললেন।

 

 

'জোনাস ব্রাদার্স '-এর অফিসিয়্যালি ইনস্টাগ্রাম পেজে 'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে স্টেজ থেকে ভাই নিকের উদ্দেশ্য আক্রমণ করছে জো জোনাস। তিনি বলছেন, ছোট থেকেই নিক পরিবারের সবচেয়ে সিরিয়াস সদস্য, ও ততটাই সিরিয়াল যতটা বড় ওর স্তনবৃন্তগুলো। একথা শুনতেই নিক বলে ওঠেন এটা ভুঁয়ো খবর। আমি এখুনি এর প্রমাণ দিতে পারি। মোটেই আমার নিপলস এত বড়ো নয়। দাদা ও ভাইয়ের এই খুনসুটি দেখেই হেসে ওঠেন নিক ঘরনি। এবং নিকও বলেন আমরা সবাই জানি এটা একটা মিমি, এটা ফোটোশুপ করা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nick Jonas (@nickjonas)

 

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

আরও পড়ুুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

আরও পড়ুুন-Monami Ghosh : 'এটা গাউন না বস্তা', 'Fashion Goal' দিতে গিয়ে চরম Trolled মনামী

 

বিষয়টি একটি খোলসা করে বলা যাক। ২০১৫ সালে নিক জোনাসের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে মার্কিন পপ তারকার স্তনবৃন্তের সাইজ নিয়ে তুমুল আলোচনা পড়ে গিয়েছিল। হ্যান্ডসাম এই গায়কের এত বড় সাইজের নিপলস দেখেই চমকে উঠেছিল অনুরাগীরা। তখনই এই বিতর্কে মুখ খুলেছিলেন নিক জোনাস (Nick Jonas)। নিক জানান, এই ছবিটা সম্পূর্ণ ভুঁয়ো কিন্তু আমি  জানি না কেন এই ছবিটা দেখে সকলে সত্যি ভাবছেন। আসলে এই ছবিটা পুরোটাই ফোটোশপ এবং ভুঁয়ো। আমার নিপলস খুবই নর্ম্যাল সাইজের। 'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' অনুষ্ঠানে  আবারও পুরোনো ঘটনা ঘিরে শোরোগোল শুরু হয়েছে। দীর্ঘদিন ধরেই মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কবে  মা হবেন দেশি গার্ল। এবার  'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' অনুষ্ঠানে  উঠে এল প্রিয়ঙ্কার (Priyanka Chopra)অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, তবে কি সত্যিই মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া, জল্পনা তুঙ্গে। 

Follow Us:
Download App:
  • android
  • ios