Asianet News BanglaAsianet News Bangla

Monami Ghosh : 'এটা গাউন না বস্তা', 'Fashion Goal' দিতে গিয়ে চরম Trolled মনামী

টলিপাড়ার প্রথমসারির ফ্যাশনিস্তা অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ রয়েছে সবার প্রথমে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হটকে স্টাইলের একটি পোশাক পরে ছবি পোস্ট করেছেন মনামী। ছবিতে ঢিলেঢাল নীল রঙের লং গাউন পরে পায়ে হিল জুতো, মাথায় নীল ব্যান্ড পরে দেখা গিয়েছে মনামীকে। ছবিও ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে। তবে মনামীর এই পোশাক দেখেই রীতিমতো কনফিউজড হয়েছেন অনুরাগীরা।

Monami Ghosh brutally trolled for her dress BRD
Author
Kolkata, First Published Nov 27, 2021, 9:05 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার প্রথমসারির ফ্যাশনিস্তা অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ  (Monami Ghosh) রয়েছে সবার প্রথমে। বরাবরই হটকে স্টাইল স্টেটমেন্ট দিয়ে নজর কাড়েন অভিনেত্রী। বরং এমন এমন স্টাইল স্টেটমেন্ট তিনি ক্যারি করেন যা দেখে থ হয়ে যান ফ্যাশন বোদ্ধারাও।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হটকে স্টাইলের একটি পোশাক পরে ছবি পোস্ট করেছেন মনামী  (Monami Ghosh) । ছবিতে ঢিলেঢাল নীল রঙের লং গাউন পরে পায়ে হিল জুতো, মাথায় নীল ব্যান্ড পরে দেখা গিয়েছে মনামীকে। ছবিও ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে। তবে মনামীর এই পোশাক দেখেই রীতিমতো কনফিউজড হয়েছেন অনুরাগীরা।

মনামী  (Monami Ghosh) থুড়ি মৌ বৌদির শরীরী নেশায় কুপোকাত অনুরাগীরা। তবে এবার যেন পুরোটাই গোলমাল। নীল রঙের গাউনে মৌ বৌদির স্টাইল স্টেটমেন্ট একেবারেই মনে ধরল কারোরই বরং নীল গাউনকে বস্তা বলে কটাক্ষ করলেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর এই ছবি ভাইরাল হতে না হতেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। মনামীর  (Monami Ghosh)এই সাজ দেখে নেটিজেনদের একজন বলেছেন, 'এটা জামা না বস্তা'। একজন বলেছেন, 'তা বলে যা ইচ্ছা পরিয়ে দেবে?', একজন আবার খানিকটা কষ্টের সুরে বলেছেন, 'সত্যি বলছি এই পোশাকে আপনাকে একদম ভাল লাগছে না'।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

মনামী (Monami Ghosh)নিজের সোশ্যাল মিডিয়ায় এই থ্রো ব্যাক ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছিলেন. সবথেকে বেশি জরুরি হল তুমি কীভাবে তা ক্যারি করছ। তবে মনামীর সঙ্গে একেবারেই একমত হতে পারেননি অনুরাগীরা। তা কমেন্টেই স্পষ্ট ধরা হয়েছে। উল্লেখ্য, 'ডান্স জুনিয়র ২'-এর সেটে ছবিটি তুলেছিলেন মনামী ঘোষ (Monami Ghosh)। দীর্ঘদিন এই জনপ্রিয় রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল মনামীকে। সদ্যই শেষ হয়েছে এই শো। সেখান থেকেই নিজের থ্রো ব্যাক ছবি শেয়ার করতে গিয়েই চরম সমালোচনার মুখে পড়েছেন মনামী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

আরও পড়ুন-Aishwarya-Abhishek : সঙ্গম-রোম্যান্স ভুলে এ কীসে আসক্ত ঐশ্বর্য, Secret ফাঁস করলেন অভিষেক

আরও পড়ুন-Rekha : গোপনে সহবাস, জীবনে এসেছে বহু পুরুষ, রেখার যৌনতার নেশায় আজও পাগল ভক্তরা

আরও পড়ুন-Sreelekha -Srijato : 'তুমি তো আমার পায়েই শুয়ে থাকবে', শ্রীলেখার কথায় গ্যাঁড়াকলে শ্রীজাত

 

ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে  প্রমাণ দিচ্ছেন মনামী। শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন মনামী(Monami Ghosh)।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios