আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। সারা দেশে একটানা ২১ দিনের লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। আর এই গৃহবন্দি দশায় নেটদুনিয়ায় মজার কার্টুন নিয়ে হাজির রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। 

আরও পড়ুন-অন্তর্বাস দিয়ে কীভাবে মাস্ক বানাবেন, ভিডিওতেই শেখালেন জনপ্রিয় অভিনেত্রী...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাদেরকে মিকি এবং মিনি মাউসের কস্টিউমে দেখা গেছে। হঠাৎ মিকি-মিনি কেন সাজলেন তারা। এই প্রশ্নই এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যদিও লকডাউনের এই গুরুগম্ভীর পরিস্থিতিতে তার এই ছবি দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dil ka raasta pet se hoke jaata hai 😂❤️ @deepikapadukone

A post shared by Ranveer Singh (@ranveersingh) on Apr 8, 2020 at 7:34am PDT

 

পোস্ট করা ছবিটিতে রণবীরকে মিকির বেশে এবং দীপিকাকে মিনির বেশে দেখা গিয়েছে। যেখানে দেখা দিয়েছে রণবীরের হাতে একটি হাতা এবং দীপিকার হাতে একটি ছোট বাক্স। দুজনেই হাসি মুখে ছবিতে পোজ দিয়েছেন। কৌতুকশিল্পী অর্পিত দান্ডেলওয়াল এই  মজার কার্টুনটি এঁকেছেন। আর সেই ছবি পোস্ট করেছেন বলিউডের খিলজি। যদিও মাঝে মধ্যেই অপির্তের আঁকা কার্টুন পোস্ট করেছেন রণবীর। কার্টুনটি পোস্ট করে তার একটি মজাদার ক্যাপশনও দিয়েছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন,'দিল কা রাস্তা পেট সে হোকে যাতা হ্যায়'। মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। লকডাউনের জেরে সকলেই এখন গৃহবন্দি। প্রত্যেকেই তাদের বাড়ির কাজে মন দিয়েছেন। রণবীর-দীপিকাও তাদের কোয়ারেন্টাইনের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। 

 

আরও পড়ুন-ভারতে প্রথম করোনা-যোদ্ধার মৃত্যু, চলে গেলেন বিনা পয়সায় রোগী দেখা চিকিৎসক...

আরও পড়ুন-'লকডাউনের সময় বেড়ে ৪ মে', তৈরি থাকুন মোদীর ভাইরাল স্ক্রিনশট-এর জন্য...

আরও পড়ুন-করোনাভাইরাস রোধে মোদী সরকারের দাওয়াই, খোরাক হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়...