তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা কাটছে না। হাজারো জল্পনা যেন এসেই চলেছে।  মাত্র ৩৪ বছরে কেন এই সিদ্ধান্ত নিলেন সুশান্ত। তারই উত্তর খুঁজছে পুলিশ। হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে কিনা তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ।সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। তবে ব্যোমকেশের মৃত্যুর রহস্যেকর জট কে খুলবে? সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।  এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ। 

আরও পড়ুন-'হট' লুকে ছবি পোস্ট ঋতুর, অশালীন মন্তব্যের শিকার অভিনেত্রী...


সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে। বলিউডে গোষ্ঠীদন্দ্ব, পেশাগক প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আঙুল তুলেছেন বলি সেলিব্রিটি থেকে নেটিজেনরা। বি-টাউনের প্রথম সারির অভিনেতা সলমন খান, আলিয়া ভাট, করণ জোহর রয়েছেন সেই নিশানায়। বলি ইন্ডাস্ট্রিতে স্বজনপোষন চলেই আসছে। আর তারই হয়তো শিকার সুশান্ত। অভিনেতার মৃত্যুতে নিজেদের ঠিক রাখতে পারছেন না ভক্তরা। পাটনায় রাগে ক্ষোভে সলমন, আলিয়া করণের কুশপুতুল পোড়াচ্ছেন সুশান্তের ফ্যানেরা। তাদের একটাই দাবি সুশান্তের মৃত্য কেন হল, তা  যেন উচ্চ পর্যায়ের তদন্ত করা হয়। 

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুতে হৃত্বিকের 'লাভলি' মন্তব্য, অভিনেতার বিরুদ্ধে সোচ্চার সোশ্যাল মিডিয়া...


অভিনেতার অকাল প্রয়ান সত্যতা জানতেই মুখিয়ে রয়েছে তার পরিবার ও ভক্তেরা।নেটিজেনরা আরও জানিয়েছেন, গত ৬ মাসে ৭ টার মধ্যেই ৬ টা ছবি হাতছাড়া হয়েছে সুশান্তের। কিন্তু কেন?যদিও সুশান্তের মৃত্যুর পর গভীর শোক প্রকাশ করেছেন করণ জোহর।তিনি জানিয়েছেন, গত এক বছরে সুশান্তের সঙ্গে দেখা করতে পারেননি করণ তাই নিজেকে অপরাধী বলে মনে করছেন। কিন্তু করণের এই শোকপ্রকাশ  নাটক ছাড়া আর কিছু না বলেই দাবি করেছেন ভক্তেরা।