বছরের শেষে যেখানে বিশ্ববাসী আনন্দে মেতে উঠেছে সেখানে বলিউডকে সাইবার ক্রাইমের খপ্পড়ে পড়তে হল। হঠাৎই বলিউডে শুরু হয়েছে হ্যাকারদের উপদ্রব। গত এক মাসের মধ্যে ক্রমাগত হ্যাক হয়ে চলেছে তারকাদের প্রোফাইল। এবার হ্যাকারদের কবলে পড়লেন কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা খান এবং অভিনেতা বিক্রান্ত মেসে। 

তাঁদের টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম একে একে সবেতেই থাবা বসিয়েছে হ্যাকার। কে বা কারা হ্যাক হ্যাক করেছে তা জানা যায়নি তবে ফারহা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকড হলেও পরবর্তী কালে নিজের স্বামী শিরিশ কুন্দরের সাহায্য তা রিইনস্টেট করতে পেরেছেন। ফারহার টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। শিরিশ একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। যার জেরে তিনি ফারহার অ্যাকাউন্টগুলি ঠিক করতে পেরেছেন। 

আরও পড়ুনঃশীতকালে স্নানকে বলুন Tata, এমনই পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার

 

ফারহার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি ঠিক হওয়ার পর তিনি হ্যাক হওয়ার বিষয়টি জানান এবং নিজের ফলোয়ারদের সাবধান করে দেন তাঁর অ্যাকাউন্ট থেকে যাওয়া কোনও লিঙ্কে যেন ক্লিক না করে তারা। অন্যদিকে বিক্রান্তের ইনস্টাগ্রাম এবং ফেসবুক হ্যাকড হয়। যদিও তাঁর অ্যাকাউন্ট এখনও ঠিক করা যায়নি। তবে তিনিও নিজের ফলোয়ারদের সতর্ক করে দিয়েছেন। সম্প্রতি উর্মিলা মাতোন্ডকর, সুজান খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও হ্যাকড হয়েছিল।