অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ। বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনই খুঁজে পেলেন সেই ওষুধ। বাড়িতে থাকুন সুস্থ থাকুন। আর বাড়িতে থেকেই রুখে দিন এই করোনা ভাইরাসকে। আর বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন বলি অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করে এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-লকডাউনে ঘরবন্দি গোটা দেশ, দূরদর্শনে আসতে চলেছে 'রামায়ণ'...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#important 🙏 while we are home, please don’t self medicate without checking with a doctor. The following information is for you & your families to be aware...do check with your doctors before taking my word for it!!🙏🤗 “Just got this from Cornell: FYI: Information from Vienna’s laboratory studying COVID-19 say vast majority of people who died had ibuprofen in their system so do not take it!! Those who recovered did not take ibuprofen so if you have symptoms, take Paracetamol only!!! Looks like this virus thrives on ibuprofen so don’t do it and tell everyone you can!!! There are a few articles online No Ibuprofens or any NSAIDS (Non steroidal anti inflammatory drugs) #stayhome #avoidselfmedication #checkwithdoctorfirst 👍❤️ I love you guys!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on Mar 26, 2020 at 11:01am PDT

 

প্রাক্তন বিশ্ব সুন্দরী জানিয়েছেন, 'বর্তমানে  যার যতই শরীর খারাপ হোক না কেন চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। আগে চিকিৎসকের পরামর্শ নিন। তারপরেই ওষুধ খান।'সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  

আরও পড়ুন-বাসন মাজার পর ঝাঁটা হাতে ক্যাটরিনা, নেটপাড়ায় ভাইরাল হল ছবি...


সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। তবে সকলের থেকে একটু অন্যভাবে ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।