বেশ কয়েকদিন ধরেই চলছে কুলি নং ওয়ান ছবির শ্যুটিং। সেই ছবির কাজ নিয়েই ব্যস্ত সারা ও বরুণ। ইতিমধ্যেই ছবির বেশ কিছুটা অংশের শ্যুটিং পর্ব শেষও হয়েছে। ফলে কাজ চলছিল পুরো দমে। এরই মাঝে উঠে এল সেটে আগুন লাগার খবর। সম্প্রতিই বড় দুর্ঘটনার কবলে পড়ল কুলি নম্বর ওয়ান ছবি। আগুন লাগায় তরিঘড়ি সেই দিকে নজর দেন সকলেই। তবে কোনও হতাহতের খবর উঠে আসেনি এই দুর্ঘটনা থেকে। 

বিস্তারিতঃ নিকের জন্মদিনের উপহারে একগুচ্ছ চুমু, ভিডিও শেয়ার করে শুভেচ্ছা প্রিয়ঙ্কার

কিছুদিন আগেই প্লাস্টিক মুক্তি সেট বানিয়ে নয়া চমক গড়েছিলেন কুলি নম্বর ওয়ান ছবির টিম মেম্বাররা। বরুণ ধাওয়ান মস্তিষ্কজাত এই পদক্ষেপকে সাধুবাদও জানিয়েছিলেন স্বয়ং মোদী। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল এই উদ্যোগের কথাও। একটি ছবিও শেয়ার করা হয়েছিল সেট থেকে। তারই কিছু দিনের মধ্যেই সেটের বেশ কিছুটা অংশ পুড়ে গেল আগুন লাগার ফলে। কী কারণে এই আগুন লাগে তা খতিয়ে দেখা হচ্ছে।  

 

 

সেটে আগুন লাগার ফলে হতাহতের খবর না মিললেও বেশ কিছুটা অংশ পুড়ে যাওয়ায় বেজায় ক্ষতির মুখ দেখতে হয় প্রযোজক সংস্থাকে। আনুমাণিক ২ থেকে ২.৫ কোটি টাকার লোকশান হয়েছে। মুহুর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ায় সকলকে নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় পুলিশ, দমকল কর্মীদেরও। 

বিস্তারিতঃ ইনশাল্লাহ নয়, মোদী-তেই মজলেন বনশালী, প্রধানমন্ত্রীর জন্মদিনে সুখবর শোনালেন অক্কি

মুহুর্তের মধ্যে সেটে হাজির হয়েছিল দমকল, পুলিশ। তাঁদের উদ্যোগেই আয়ত্বে আসে আগুন। ফলে তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে একটি টুইটও করেন জ্যাকি ভাগনানি। সেটের সকলের সহযোগিতার জন্য তাঁদেরকেও ধন্যবাদ জানান তিনি। বিমা সংস্থাকে খবরও দেওয়া হয়। তাঁরা এসে ক্ষয়ের পরিমাণ দেখে গেছেন ইতিমধ্যেই। শীঘ্রই সমস্যার সমাধান করে আবারও শুরু করা হবে ছবির কাজ।