Asianet News BanglaAsianet News Bangla

ব্যক্তি-সংস্কৃতির যুগলবন্দি, 'বন্দিশ ব্যান্ডিটস'-এর হাত ধরেই প্রথমবার ডিজিটালে 'শঙ্কর-এহসান-লয়'

  • আগামী মাসের ৪ তারিখ থেকেই অ্যামাজন প্রাইমে আসতে চলেছে বন্দিশ ব্যান্ডিটস
  • বন্দিশ ব্যান্ডিটস একটি অরিজিনাল সাউন্ডট্র্যাক
  • এই প্রথম কিংবদন্তি সংগীতশিল্পী ত্রয়ী শঙ্কর-এহসান-লয়ের ডিজিটাল আত্মপ্রকাশ করতে চলেছেন
  • সংগীতবহুল নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক ভৌমিক ও শ্রেয়া চৌধুরী
First  time Digital Debut  of Shankar Ehsaan loy in a musical drama series Bandish Bandits BRD
Author
Kolkata, First Published Jul 14, 2020, 4:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গান ও নাটকের যুগলবন্দি। হ্যাঁ এমনটাই ঘটতে চলেছে । 'বন্দিশ ব্যান্ডিটস'-এই এই নজরকাড়া ফিউশন ধরা পড়বে। গতকালই অ্যামাজন প্রাইম ভিডিও পক্ষ থেকে এই মিউজিকাল ড্রামার কথা ঘোষণা করেছে। আগামী মাসের ৪ তারিখ থেকে  শুরু হবে এর স্ট্রিমিং। অমৃতপাল সিং বিন্দ্রা প্রযোজিত ও নির্মিত এবং আনন্দ তিওয়ারির পরিচালনায় রোমান্টিক সংগীতবহুল নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক ভৌমিক ও শ্রেয়া চৌধুরী। পার্শ্ব চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ, অতুল কুলকর্ণি, শিবা চাড্ডা, কুনাল রায় কাপুর এবং রাজেশ তৈলং।

আরও পড়ুন-'আমার কাছে যেন তোমাকে আবার ফিরিয়ে আনতে পারি ', মৃত্যুর ৩০ দিনে আবেগঘন পোস্ট রিয়ার...


গানের ব্যাকগ্রাউন্ডের মধ্যেই  দুই নতুন শিল্পীকে দেখা যাবে, শুধু তাই নয়, তাদের আবর্তিত ও বিবর্তিত প্রেমকাহিনিও ধরা পড়বে এখানে। বন্দিশ ব্যান্ডিটস একটি অরিজিনাল সাউন্ডট্র্যাক। এই প্রথম কিংবদন্তি সংগীতশিল্পী ত্রয়ী শঙ্কর-এহসান-লয়ের ডিজিটাল আত্মপ্রকাশ করতে চলেছেন। ভারত সহ ২০০টি দেশ ও অঞ্চলের অ্যামাজন প্রাইমের সদস্যরা আগামী ৪ঠা আগস্ট, ২০২০ থেকে এই শো-টি দেখতে পারবেন।

 


একেবারে ভিন্ন সংগীতের ব্যাকগ্রাউন্ড থেকে আসা দুই তরুণ শিল্পীর প্রেমের গল্প তুলে ধরা হবে। ১০পর্বের এই সিরিজটিতে নতুন প্রতিভা ঋত্বিক ভৌমিক (ধুসর) একজন হিন্দুস্তানি ধ্রুপদী শিল্পী রাধে হিসাবে, এবং  শ্রেয়া চৌধুরী (ডিয়ার মায়া) পপস্টার হিসাবে তামান্না চরিত্রে অভিনয় করেছেন। বন্দিশ ব্যান্ডিটসের একটি চমকপ্রদ অরিজিনাল সাউন্ডট্র্যাক বৈশিষ্ট্য রয়েছে, যা কিংবদন্তি সংগীতশিল্পী ত্রয়ী শঙ্কর-এহসান-লয় দ্বারা সুরারোপিত।
  'আমরা বিচিত্র এবং গভীরভাবে অনুরণিত গল্প বলতে আগ্রহী'। 'বন্দিশ ব্যান্ডিটস এক তরুণ যুগলের সাংগীতিক রোম্যান্স সম্পর্কে যারা এক বিপরীত বিশ্ব, ঐতিহ্য এবং সংগীত ঘরানার মিশ্রণে ধরা পড়ে। এই ধরনের ঘরানায় প্রাইম ভিডিওর প্রথম উপস্থাপন এবং এটিকে ভারত এবং বিশ্বের প্রাইম সদস্যদের কাছে আনতে পেরে আমরা রোমাঞ্চিত।' জানিয়েছেন, অপর্ণা পুরোহিত ইন্ডিয়া অরিজিনালসের প্রধান, অ্যামাজন প্রাইম ভিডিও।

আরও পড়ুন-'ভগবানের সন্তান', প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুর একমাস পরে প্রথম পোস্ট অঙ্কিতার...


'ভালবাসার সত্যিকারের পরিশ্রম বন্দিশ ব্যান্ডিটস এবং আমরা প্রাইম ভিডিওর মতো একটি প্রগতিশীল, বিশ্বব্যাপী পরিষেবাতে আনতে পেরে আনন্দিত, যা বিশ্বজুড়ে অনন্য আসল বিষয়বস্তু চ্যাম্পিয়ন, বলে জানিয়েছেন অমৃতপাল সিং বিন্দ্রা, বন্দিশ ব্যান্ডিটসের প্রযোজক ও নির্মাতা। 'যদিও শো-এর উপাদানগুলি ভারতীয় ঐতিহ্য এবং মূল্যবোধের সাথে দৃঢ়ভাবে বদ্ধমূল, নিঃসন্দেহে এটি একটি আধুনিক সংগীত রোম্যান্স যা বিশ্বব্যাপী দর্শকদের ভাল লাগবে। অত্যন্ত প্রতিভাধর অভিনেতা  ঋত্বিক ভৌমিক এবং শ্রেয়া চৌধুরী নেতৃত্বে, হৃদয়গ্রাহী সংগীতের একটি পটভূমিকায় একটি ভালবাসা, ভিন্নতা এবং আবিষ্কারের যাত্রায় প্রাইম সদস্যদের নিয়ে যেতে আমরা অপেক্ষা করাতে পারি না।'

আরও পড়ুন-রিয়ার পর ধর্ষণ ও খুনের হুমকি পেলেন আলিয়া, ক্রিনশট শেয়ার করে ফুঁসে উঠলেন দিদি শাহিন...

'বন্দিশ ব্যান্ডিটস দুটি ব্যক্তি এবং সংস্কৃতির মিলনের একটি গল্প যা বিভিন্ন দিক থেকে পৃথক, এবং তথাপি অন্যথায় অবিশ্বাস্যভাবে অনুরূপ,' বলে জানিয়েছেন আনন্দ তিওয়ারি, বন্দিশ ব্যান্ডিটসের পরিচালক। 'যদিও প্রতিটি চরিত্রের নিজস্ব অধিকারে একটি স্বতন্ত্র এবং আকর্ষণীয় গল্প রয়েছে, তবুও এই গল্পগুলি কীভাবে একত্রিত হয় যা এই সিরিজটিকে এত শক্তিশালী, রোমান্টিক এবং বাস্তব করে তোলে। সুরকার শঙ্কর-এহসান-লয়ের সংগীত প্রতিভার মাধ্যমে প্রাইম ভিডিওতে সুন্দর করে বলা রোম্যান্সের এই অবিশ্বাস্য কাহিনীটি আনতে পের আমি অত্যন্ত উচ্ছ্বসিত।'

প্রাইম সদস্যরা বন্দিশ ব্যান্ডিটসের সকল পর্বগুলি দেখতে পারবেন স্মার্ট টিভি, মোবাইল ডিভাইস, ফায়ার টিভি, ফায়ার টিভি স্টিক, ফায়ার ট্যাবলেট, অ্যাপল টিভি, এয়ারটেল, ভোডাফোন ইত্যাদির প্রাইম ভিডিও অ্যাপটিতে যে কোনও জায়গায় এবং যে কোনও সময়ে। প্রাইম ভিডিও অ্যাপটিতে প্রাইম সদস্যরা তাদের মোবাইল ডিভাইসটিতে এবং ট্যাবলেটগুলিতে পর্বগুলি ডাউনলোড করতে পারবেন এবং কোনও অতিরিক্ত মূল্য প্রদান ছাড়াই যে কোনও জায়গায় অফলাইনে দেখতে পারবেন। প্রাইম ভিডিও ভারতের প্রাইম সদস্যদের জন্য অতিরিক্ত মূল্য ছাড়া বার্ষিক ৯৯৯ টাকায় বা মাসে ১২৯ টাকা পেয়ে যাবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios