বিগ বস শেষ হওয়ার পর এক দু'টো মিউজিক ভিডিওতে কাজ করার পর তিনি ফ্যাশন ব্লগার হয়ে ওঠেন। প্রায়সই পোস্ট করতে থাকেন বিভিন্ন ফ্যাশন, মেকআপ, ত্বক ও রূপচর্চার বিভিন্ন  ভিডিও। তেমনই ইনস্টাগ্রান রিলে একটি ভিডিও পোস্ট করেছিলেন বান্দাগি। যেখানে একটি স্কার্ফকে টপের মত অথবা ব্রা-র মত পরার চেষ্টা করেছিলেন তিনি। 

আরও পড়ুনঃআইনি অভিযোগ দায়ের করেও হয়নি লাভ, 'ঝিনুক সেন'র চরিত্রের জন্য অভিশাপের মুখে প্রমিতা

যার পরই সাংঘাতিক ট্রোলিংয়ের মুখে পরতে হয় তাঁকে। "ওইটুকু স্কার্ফই বা জড়ানোর কী প্রয়োজন ছিল, টপলেসই থাকতে পারতে।" "বিগ বসে তোমার জনপ্রিয়তা ছিল না। তাই এভাবে এখন সংবাদ শিরোনামে আসার চেষ্টা করছ তুমি।" এই ধরণের নানা মন্তব্যে ভরছে সোশ্যাল মিডিয়া। যার দিকে অবশ্যই কোনও মন দেননি বান্দাগি। বরং নির্বিকার নিজের অন্যান্য ভিডিও, ছবি পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে।

আরও পড়ুনঃঅপরাজিতার ভোলবদল, অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফিট অ্যান্ড ফাইন টলিউড অভিনেত্রী

আরও পড়ুনঃমহিষাসুরমর্দিনী রূপে 'মিমি', ট্রোলের ঝড় কাটিয়ে মুগ্ধ করলেন দর্শকদের

বিগ বস অনুষ্ঠানে থাকাকালীন একাধিক প্রতিযোগীদের জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে শীর্ষে। প্রতিযোগীতায় বিজেতা হোক বা না হোক, অনুষ্ঠানটি শেষ হওয়ার পর কোনদিকে টান নেয় সকলের জনপ্রিয়তা। কারও নাম উঠে আসে শিরোনামে তো কেউ পড়ে থাকে একেবারে কোণায়। অর্থাৎ খবরে থাকে তাঁদের নামের বিন্দুমাত্র চিহ্ন। বিগ বসের পর কেরিয়ার অপশনই বা কী। এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে তলে বিভিন্ন আলোচনা। 

আরও পড়ুনঃরণবীরকে নগ্ন দেখে ফেলেছিলেন সোনম, পরমুহূর্তে কী করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী

আরও পড়ুনঃরবিবারের রাতে জমজমাটি 'দাদাগিরি', মনামি থেকে মীর, থাকছে নানা চমক

সোশ্যাল মিডিয়া এ ক্ষেত্রে বর হিসাবে কাজ করেছে। অসংখ্য প্রতিযোগী বিগ বস কিংবা অন্যান্য রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করার পর নিজেদের ইউটিউব চ্যানেল খোলেন, কিংবা ফ্যাশন ব্লগার হয়ে ওঠেন। কিংবা হয়ে ওঠেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার। এই শব্দটি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের কাছে অত্যন্ত চেনা। ইনস্টাগ্রামে তেমনই ফ্যাশন, বিউটি নিয়ে টিপস দিয়ে থাকেন বান্দাগি কালরা। বিগ বস ১১-এ তিনি ছিলেন প্রতিযোগী।

'বন্দিশ ব্যান্ডিটস'র ঋত্বিক ভৌমিকের এক্সক্লুসিভ বাংলা সাক্ষাৎকারঃ

"