মহালয়ার আর মাত্র কয়েকদিন। পুজো আসার আগে এই দিনটি আপামর বাঙালির কাছে অত্যন্ত আবেগের। রেডিওতে মহালয়া শোনার আবেগ যতখানি, তেমনই টিভির পর্দাতেও মহালয়া দেখতে ভালবাসে আট থেকে আশি। মহিষাসুরমর্দিনী রূপে মিমি চক্রবর্তীর ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও তাঁকে প্রথমদিকে অনেকেই ট্রোল করেছিলেব এই বলে যে তাঁকে মহিষাসুরমর্দিনী অবতারে একেবারেই মানায়নি। তবে ধীরে ধীরে বদলাচ্ছে সেই মনোভাব। 

আরও পড়ুনঃআইনি অভিযোগ দায়ের করেও হয়নি লাভ, 'ঝিনুক সেন'র চরিত্রের জন্য অভিশাপের মুখে প্রমিতা

যত সময় এগিয়ে আসছে ততই মিমিকে দূর্গারূপে দেখতে প্রস্তুত নেটবাসী। দর্শকমহলে ক্রমশ বাড়ছে উত্তেজনা। সম্প্রতি মুক্তি পাওয়া প্রোমোতে মুগ্ধ করেছেন মিমি। প্রসঙ্গত মিমি পুজোর প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন। সদ্য ঘুরে এসেছেন কুমোরটুলি থেকে। যতই করোনার পরিস্থিতিতে সকলের দিনরাত বদলে যাক না কেন বাঙালির কাছে পুজোই আগে। করোনা আবহে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। খুঁটিপুজো হয়ে গিয়েছিল বহু জায়গায়। এবার প্যান্ডেল বাঁধা কাজও শুরু হয়ে গিয়েছে পাড়ায় পাড়ায়। 

আরও পড়ুনঃঅপরাজিতার ভোলবদল, অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফিট অ্যান্ড ফাইন টলিউড অভিনেত্রী

আরও পড়ুনঃনিত্যদিন ড্রাগ ও মদের নেশায় চুর এই তারকারা, শেষ করে দিয়েছে কেরিয়ার নয়তো প্রাণ

এগুলি দেখলেই বাঙালির মন ভরে যায় আনন্দে। তবে একটি জায়গায় গেলেই আপামর বাঙালির চোখে জল চলে আসে। সেই জায়গায় গিয়ে পৌঁছে গিয়েছিলেন মিমি। সকালের কফিতে চুমুক দিয়ে ছুঁটেছিলেন কুমোরটুলিতে। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।  মিমির পোস্টে মন ভরল সকল বাঙালি নেটিজেনের। সম্প্রতি মিমি চক্রবর্তীর জীবনে কি প্রেমের আনাগোনা শুরু হয়েছে। ছবি পোস্ট করতে এ কী লিখলেন যশ দাশগুপ্ত। মিমির পোস্ট এবং যশের মন্তব্য এই নিয়ে এখন ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। 

আরও পড়ুনঃফ্ল্যাট অ্যাবস, নেই এক ফোঁটাও মেদ, পারফেক্ট কোমরেই ছক্কা হাঁকালেন মধুমিতা

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার ঠুমকাকে টেক্কা দিয়ে এবার দেবলীনার নাচ, 'রামলীলা'-এ জমে উঠল মজলিস

মিমি চুলে ছেড়ে একটি ক্যানডিড ক্লোজ আপ শটের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশন তিনি ভক্তদের বেছে নিতে বলেছেন। ভক্তদের জায়গায় কমেন্ট করেছেন যশ দাশগুপ্ত। লিখেছেন 'লাভ ইজ ইন দ্য হেয়ার'। তাতেই ভক্তদের উৎসাহ ছড়িয়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত অভিনেতার আগামী ছবি 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।