'ড্রিম গার্ল' বলতেই সকলের মনে ভেসে ওঠে সুন্দর হাসি মুখে হেমা মালিনি (Hema Malini)-র ছবি। সেই সময়ে বি-টাউনের 'ড্রিম গার্ল'-এর রূপে কাবু ছিলেন নামী-দামি পরিচালক থেকে অভিনেতারাও। তার মধ্যে অন্যতম একজন সেই সময়কার হ্যান্ডসাম হাঙ্ক খোদ ধর্মেন্দ্রও (Dharmendra)। হেমা-র প্রেমে পাগল হয়ে তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও ডিভোর্স না দিয়েই হেমা-কে বিয়ে করেন। সম্প্রতি নিজেদের সেই সময়ের ভালোবাসার দিনের স্মৃতি ইন্ডিয়ান আইডল টুয়েলভ-(Indian Idol Season 12)এর সেটে প্রকাশ করেন হেমা মালিনি।

আরও পড়ুন- ফের বনশালি-র ছবি 'গাঙ্গুবাই' নাম ঘিরে বিতর্ক, 'পাবলিসিটির পুরনো কৌশল' দাবী একাংশের

ইন্ডিয়ান আইডল (Indian Idol) শ্যুটিং সেটে অভিনেত্রী হেমা মালিনি তাঁর ছয় দশকের দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারের অনেকগুলি গল্পের কথা শেয়ার করেছেন। সেই সময়েই তিনি ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর প্রেমের গল্পের বেশ কিছু মুহূর্তের কথাও জানান। তিনি জানান, একবার তিনি এবং ধর্মেন্দ্র একটি গানের শুটিং করছিলেন। ঠিক সেই সময় সেটে উপস্থিত হন তাঁর বাবা। প্রায় সময়েই তিনি শ্যুটিং সেটে পৌঁছে যেতেন, যাতে তিনি ধর্মেন্দ্রর সঙ্গে একা সময় কাটাতে না পারেন। শুধু  অভিনেত্রীর বাবাই নয় পরিবারের অনেকেই নাকি এই কারণে মাঝে-মধ্যেই সেটে পৌঁছে যেতেন।

আরও পড়ুন- বিপরীতে অভিনয় করবেন শ্রীদেবী, শোনা মাত্রই অদ্ভূত আচরণ সলমনের, রীতিমত অবাক করেছিল সকলকে 

 

হেমা মালিনী এই ঘটনার কথা বলতে গিয়ে আরও জানিয়েছেন, "আমার মনে আছে আমরা যখন গাড়িতে যাতায়াত করতাম, তখন বাবা সব সময় আমার পাশে বসতেন, তবে 'ধরম জিও' ধর্মেন্দ্র-ও কম ছিলেন না, তিনিও একই গাড়িতে সামনের সিটে বসে থাকতেন। তিনি আরও জানান যখন শোলে (Sholay) ছবিতে 'জব তাক হ্যায় জান'  গানটির শুটিং-এ তিনি প্লাস্টিকের টুকরোর উপর নেচেছিলেন। তার চেয়েও কঠিন কাজ ছিল প্রচণ্ড গরমে খালি পায়ে শুটিং করা। সেই ছবিতে প্রত্যেকেই অনেক কষ্ট করে তাঁদের সেরা কাজটি দিয়েছিলেন তাই আজও সেই ছবি আলোচনার শীর্ষে রয়েছে।'