বচ্চন পরিবারে একের পর এক সদস্যের উপর করোনার প্রকোপ। অমিতাভ বচ্চন এবং অভিষেকের পরই করোনায় আক্রান্ত হলেন ঐশ্বর্য রাই বচ্চন সহ মেয়ে আরাধ্যাও। অন্যদিকে জয়া বচ্চন, শ্বেতা নন্দা এবং তাঁর পরিবারের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। এরই মধ্যে হেমা মালিনীকে নিয়ে ছড়িয়ে পড়ে গুজব। বর্ষীয়ান অভিনেত্রী আক্রান্ত করোনায়। চিকিৎসাধীন মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। এই গুজব অত্যাধিক ছড়িয়ে পড়তেই এষা দেওল টুইটারে নিশ্চিত করেন খবরটি ভুয়ো। 

আরও পড়ুনঃঐশ্বর্য-আরাধ্য কোভিড পজিটিভ, বচ্চন পরিবারে জাঁকিয়ে বসল করোনা

এষা দেওল টুইটারে লেখেন, "মা সম্পূর্ণ সুস্থ রয়েছেন। ওনার শারীরিক অসুস্থতা নিয়ে যে খবর ছড়ায় তা পুরোপুরি ভুল। সত্যতা যাচাই না করেই সেই খবর ছড়িয়ে দেওয়া হয় চারিদিকে। মায়ের শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাচ্ছি। অনুরোধ করছি গুজবে কান দেবেন না।" এষার টুইটেও গুজব বন্ধ হওয়ার কোনও প্রচেষ্টায় দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়। বরং অভিনেত্রীর হাসপাতালের কিছু পুরনো ছবি ভাইরাল হওয়ায় গুজবটি সত্যি হিসাবে মেনে নিতে থাকে নেটবাসী। 

আরও পড়ুনঃবচ্চন পরিবারের পাশাপাশি রেখার বাড়িতেও করোনার হামলা, সিল করা হল অভিনেত্রীর বাংলো

 

বাধ্য হয়ে হেমা মালিনী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি স্পষ্ট জানান যে তিনি সুস্থ আছেন। তাঁর শরীরে ন্যূনতম অসুস্থতাও নেই। ভিডিওতে তিনি জানান, "কিছু খবরে অনেকেই বিচলিত হয়ে পড়েছেন। আমার অসুস্থতা নিয়ে যে খবর ছড়িয়েছে তা সম্পূর্ণ মিথ্যে। আমি একেবারে সুস্থ রয়েছি।" নিজের বাড়িতে দাঁড়িয়ে থেকে এই ভিডিওটি করে পোস্ট করেন বর্ষীয়ান অভিনেত্রী। শুভাকাঙ্খীদের ধন্যবাদও জানান।