হিনা খান। নামটা শুনলেই সবার আগে যেই মুখটা ভেসে ওঠে সেটা হল বিগবসের প্রতিযোগী। যদিও বিগবস ছাড়াও  টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে তিনি দীর্ঘদিন ধরে পরিচিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  ফাঁস হয়ে গেল এই বিখ্যাত অভিনেত্রীর  ব্যক্তিগত মুহূর্তের ছবি। যেখানে উদ্দাম অন্তরঙ্গতায় মেতে উঠতে দেখা গেছে অভিনেত্রীকে। এই ছবিই এখন নেটদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বিপদ মুক্ত দীপঙ্কর দে, হাসপাতাল থেকে ফিরলেন বাড়িতে...

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি বিক্রম ভাট পরিচালিত আপকামিং ছবি 'হ্যাকড'-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে। বিশেষট ইন্টারনেট হ্যাকিং নিয়ে এই ছবি তৈরি করেছেন পরিচালক। একের পর এক হ্যাকিং -এর তথ্য যেভাবে চোখের সামনে ফুটে উঠেছে সেই নিয়ে গল্পের বুনট বুনেছেন পরিচালক। বাস্তব ভিত্তিক এই ছবিতে হিনা খান একটি ১৯ বছরের ছেলর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বে। আর তারপরেই নিজের বিপদ নিজেই ডেকে আনবেন অভিনেত্রী। আর যার ফলেই ইন্টারনেটে ফাঁস হলে গেল ব্যক্তিগত ছবি।

 

 

আরও পড়ুন-শরীর উন্মুক্ত করে জিভ ভেঙালেন সুহানা, শাহরুখ কন্যার ছবি ঘিরে নেটদুনিয়ায় ঝড়...

ইন্টারনেট এমনই একটি মাধ্যম যেখান থেকে যা কিছু মুহূর্তের মধ্যে হতে পারে। একটু সজাগ না থাকলেই নিজের অজান্তেই যখন তখন বিপদ চলে আসতে পারে। মুহূর্তের মধ্যে।  ভরপুর থ্রিলার, সঙ্গে উষ্ণতার ইঙ্গিত পাওয়া গেল ছবির ট্রেলরেই। ট্রেলর দেখেই ছবিকে নিয়ে  তরুণ প্রজন্মের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। চলতি বছরের আগামী মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।