ফের নয়া চমক নিয়ে দর্শকদের সামনে আসতে চলছেন সুপারস্টার হৃত্বিক রোশন। চলতি বছরেই 'সুপার ৩০' এবং 'ওয়ার'-দুটি ছবিই বক্স অফিসে চূড়ান্ত সাফল্য অর্জন করেছিল। সমালোচক থেকে দর্শক সকলেই মুগ্ধ হয়েছে তার অভিনয় দেখে। হৃত্বিক মানেই অ্যাকশন, হৃত্বিক মানেই ডান্স এই সব তো রয়েছেই , এর বাইরেও রয়েছে নয়া চমক। 

আরও পড়ুন-আইনি জটে 'টেকো', ছবি মুক্তিতে স্থগিতাদেশ আদালতের...

রাকেশ রোশনের শারীরিক অসুস্থতার জন্য মাঝপথেই থমকে গিয়েছিল 'কৃশ ৪'-ছবির কাজ। ছবির নাম শোনা মাত্রই দর্শকদের কৌতুহলের শেষ ছিল না। সূত্র থেকে জানা গিয়েছে, আগামী মাসের মধ্যেই 'কৃশ ৪'-ছবির  অফিশিয়াল ঘোষণা করবেন হৃত্বিক ও রাকেশ রোশন। আরও জানা গিয়েছে আগামী বছর অর্থাৎ ২০২০ সালের  জানুয়ারি মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।  

আরও পড়ুন-কীভাবে এক রবিবার-এ পাল্টে যাবে দুই জীবন, সেই গল্প নিয়েই একই ফ্রেমে প্রসেনজিৎ-জয়া...

অক্টোবর মাসেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে তা বন্ধ হয়ে যায়। এবং চিত্রনাট্যে শেষ মুহূর্তে বেশ কিছু পরিবর্তন হওয়ায় পিছিয়ে দেওয়া হয় ঘোষণা।  প্রথমে শোনা গিয়েছিল এই ছবির পরিচালনার দায়িত্ব তুলে দেওয়া হবে সঞ্জয় গুপ্তার হাতে। কিন্তু সূত্র থেকে জানা গেছে,  রাকেশ রোশনই পরিচালনা করবেন 'কৃশ ৪'। আপাতত ফারহা খানের পরবর্তী ছবি সত্তা পে সত্তা -তে অভিনয় করছেন হৃত্বিক।