Asianet News BanglaAsianet News Bangla

Celebrities Stand for Aryan Khan: 'ভেতরের আসল হিরোটাকে বার করে আনতেই এই কঠিন লড়াই', আরিয়ানের হয়ে সরব হৃত্বিক

আস্ত একটি খোলা চিঠি লিখে ফেললেন হৃত্বিক রোশন। আরিয়ান খান এর উদ্দেশ্যে মন খুলে কিছু কথা তিনি পোস্ট করলেন। 

hrithik roshan write a open latter to aryan khan bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 12:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রায় এক মাস হতে চলল আর্থার জেল স্থায়ী ঠিকানা হয়েছে আরিয়ান (Aryan Khan) খানের। একের পর একটা দিন কাটলেও মিলছে না কিছুতেই বেল। এই মুহূর্তে সড়ক নেটদুনিয়া রীতিমতো দুই ভাগে বিভক্ত। একশ্রেণীর বক্তব্য স্টার পুত্র বলে যা ইচ্ছে তাই করবে মিলবেনা শাস্তি এটা হতে পারে না। অন্য পক্ষের মত রাজনীতি কিংবা শাহরুখ খানের (Shah Rukh Khan) ফিল্ম নষ্ট করার চেষ্টা অন্যদিকে আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে এক বড়োসড়ো চক্রান্ত চলছে বলেও নেট দুনিয়ার একাংশের দাবি। তবে সেলেবরা আরিয়ান পাশে এসে দাঁড়িয়েছে। আরিয়ান খান গ্রেফতার হবার পরই মান্নাদে ছুটে গিয়েছিলেন সালমান খান (Salman Khan) গিয়েছিলেন হৃত্বিক রোশনের (Hrithik Roshan)  প্রাক্তন স্ত্রী সুজান খান। গুরুর সংগে বিতরনের সকলেরই সম্পর্ক ভীষণ রকম ভাবে মধুর। বি-টাউনের কান পাতলে শোনা যায় যার কেউ নেই তার জন্য শাহরুখ খানের দরজা রয়েছে খোলা। কিং খান (King Khan) সকলের বিপদে পাশে রয়েছেন। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

বহুকষ্টে তিনি নিজের জায়গা তৈরি করেছেন বিটাউনে। দিল্লি থেকে আসা এক বুক স্বপ্ন নিয়ে একটি ছেলে কিভাবে আজ কিংখান হয়ে উঠেছে তার সাক্ষী গোটা দুনিয়া। কেরিয়ারে কখনো লাগেনি কোন কালি ছোঁয়া। কেবলই মানুষের ভালোবাসা অর্জন করে এসেছেন তিনি। সেই মানুষের জীবনে আজ কালো ছায়া তার পুত্র কে কেন্দ্র করে। হাজার চেষ্টা হাজার কাকুতি-মিনতির পরও মিলছে না আরিয়ানের জামিন। চোখের জলে দিন কাটছে শাহরুখ খান ও গৌরী খানের। দ্রুত আরিয়ান মুক্তি পাক দিনরাত প্রার্থনা করছে সালমান খানের মা বাবা। এবার আস্ত একটি খোলা চিঠি লিখে ফেললেন হৃত্বিক রোশন। আরিয়ান খান এর উদ্দেশ্যে মন খুলে কিছু কথা তিনি পোস্ট করলেন। আরিয়ান গ্রেফতার হবার প্রথম এক সপ্তাহের মধ্যেই এই পোস্টটি করেছিলেন হৃত্বিক রোশন। নেটদুনিয়ায় আরো একবার যা হয়ে উঠল ভাইরাল।

 

 

কি লেখা সেই চিঠিতে, স্নেহের আরিয়ান, লাইভ এক অদ্ভুত সফর, যেখানে প্রতি মুহূর্তে অনিশ্চয়তা ওঠানামা তোমাকে বারে বারে ভাঙবে করবে তবে ভগবান দয়ালু তিনি তাকেই বেছে নেন কষ্টের জন্য যে তা সহ্য করার ক্ষমতা রাখে। বর্তমানে তুমি জানো যে তোমার ওপর দিকে ঝড় যাচ্ছে, আমিও বুঝতে পারছি তোমার রাগ তোমার অস্বস্তি তোমার অসহায়তা কিন্তু জানো এই জিনিস গুলোই তোমাকে ভেতর থেকে তৈরি করবে। এই কঠিন লড়াই তাই তোমার ভেতরের হিরো টাকে টেনে বার করে নিয়ে আসবে। তাই নিজেকে এই পরিস্থিতি থেকে সরিয়ে না রেখে তার সম্মুখীন হওয়া। ভুল ব্যর্থ হওয়া নতুন কিছু পাওয়া এগুলো নিয়েই আমাদের জীবন আমরা কেউ তার বাইরে নই। এগুলোকে নিয়েই তুমি ভালোভাবে বেড়ে উঠতে পারবে। এই সময় শান্ত থাকো এবং সপ্ত লক্ষ্য করো এই পরিস্থিতি তোমাকে তৈরি করবে। তবে তার আগে তোমাকেই অন্ধকার সফরটাকে শেষ করতে হবে জানবে শেষে আলো আছেই অনেক ভালোবাসা।

   hrithik roshan write a open latter to aryan khan bjc

hrithik roshan write a open latter to aryan khan bjc

Follow Us:
Download App:
  • android
  • ios