Asianet News BanglaAsianet News Bangla

Kiran Gosavi Arrested- আরিয়ান খান মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়, পুনে পুলিশের হাতে গ্রেফতার গোসাভি

মুম্বইতে  কান পাতলেই শোনা যাচ্ছিল বৃহস্পতিবারই গ্রেফতার হতে পারেন গোসাভি। আর সেই মর্মেই ভিডিও বার্তায় একাধিক তথ্য সামনে আনারও চেষ্টা করেন তিনি। 

in aryan khan case independent witness kiran gosavi arrested by pune Police bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 4:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২ অক্টোবর থেকেই আরিয়ান মামলার (Aryan Drug Case) সঙ্গে জড়িয়ে গিয়েছে বেশ কয়েকটি নাম। যার মধ্যে অন্যতম হল প্রভাকর সেল (Prabhakar Sail) ও কিরন গোসাভাই ( Kiran Gosavi)। এই দুই নাম সব থেকে বেশি করে সামনে আসে নার্কোটিক্স কর্তা সমীর ওয়াংখেড়ের (sameer Wankhede) ঘুষ নেওয়ার প্রসঙ্গে। যা সামনে এনেছিলেন প্রভাকর সেল। মুম্বইতে (Mumbai) কান পাতলেই শোনা যাচ্ছিল বৃহস্পতিবারই গ্রেফতার হতে পারেন গোসাভাই। আর সেই মর্মেই ভিডিও বার্তায় একাধিক তথ্য সামনে আনারও চেষ্টা করেন তিনি। 

প্রাইভেট ডিটেক্টিভ গোসাভাইকে এদিন পরিকল্পনা করেই গ্রেফতার করে পুনে পুলিশ (pune Police)। যার নাম জড়িয়ে রয়েছে ২০১৮ সালে ঘটে যাওয়া একটি চিটিং কেসেও। গোসাভাইকে নিয়ে প্রথম চর্চা শুরু হয়, যখন তাঁর আরিয়ানের সঙ্গে সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Social Media Viral) হয়। বারে বারে তিনি উত্তর প্রদেশে যাতায়াত করেন, এবং তাঁর লক্ষ্য ছিল উত্তর প্রদেশ পুলিশের কাছেই আত্মসমর্পন করা। এর পেছনে জড়িয়ে থাকা আসল সত্য কি! খতিয়ে দেখতে মরিয়া নার্কোটিক্স (NCB) । বুধবারই গোসাভাই এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে করা অভিযোগ এনসিবি-র যে কর্তা তদারকি করছেন, তার সঙ্গে দেখা করার পরই তিনি আত্মসমর্পণ করবেন পুনে পুলিশের (Pune Police) কাছে। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

তবে গোসাভাই মুম্বই বেরিয়ে যাওয়ার আগেই তাঁকে পুনে পুলিশ হেফাজতে নেয়, বলেই কমিশনারের পক্ষ থেকে জানানো হয়েছে। তাঁর এই গ্রেফতার নিয়ে একটি ভিডিও বার্তায় সামনে আনেন, 'আমি প্রভাকর সেল-কে নিয়ে কিছু বলতে চাই। তিনি মিথ্যে বলছেন। তিনি যা যা অভিযোগ এনেছেন সবটাই ভিত্তিহীন। কে শ্যাম ডিসুজার সঙ্গে কথা বলেছে! আর কেই বা কত টাকা নিয়েছে! কদের সঙ্গে প্রভাকর দেখা করেছে, তা সম্পূর্ণ স্পষ্ট হয়ে যাবে চ্যাট ও কলরেকর্ড দেখলে। তিনি আরও বলেন প্রভাকর ও তাঁর ভাইয়ের কথোপকথন ফোনে চেক করা হক, তাহলেই অনেকটা স্পষ্ট হয়ে যাবে। যদি মুম্বই পুলিশ এই কেসটা হাতে নেয়, তবে তাঁদের খতিয়ে দেখা উচিৎ, এর পেছনে কোন রাজনীতিবিদ বা মিনিষ্টার রয়েছেন'। বর্তমানে দুই তদন্তেই সকলের নজর, এক গোসাভি থেকে কোন তথ্য সামনে আসে, দুই প্রভাকরের বলা প্রতিটা কথার সঙ্গে সমীর ওয়াংখেড়ের বাস্তবে কতটা যোগসূত্র রয়েছে, এই দুইয়েই এখন নজর সকলের। 

   in aryan khan case independent witness kiran gosavi arrested by pune Police bjc

in aryan khan case independent witness kiran gosavi arrested by pune Police bjc

Follow Us:
Download App:
  • android
  • ios