Asianet News BanglaAsianet News Bangla

'সিমরনও জানে পরিচ্ছন্নতার গুরুত্ব', করোনা আতঙ্কের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই মিম

  • করোনা আতঙ্কে সচেতনতা বাড়াতে  সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে একটি মিম
  •  শাহরুখ-কাজলের বিখ্যাত ছবির ট্রেনের দৃশ্যই মিমে দেখানো হয়েছে
  • কাজলের হাতে স্যানিটাইজার যা তিনি শাহরুখের হাতে তুলে দিচ্ছেন
  • সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই মিম
In CoronaVirus Meme of kajol and shahrukh khan goes viral
Author
Kolkata, First Published Mar 14, 2020, 4:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । মাস্কের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজারেরও সমান জনপ্রিয়তা। করোনা হানা থেকে নিজেকে প্রতিরোধ করতে স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া মাস্ট।  আর এই জনপ্রিয়তার কারণেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে উধাও হয়ে যাচ্ছে স্যানিটাইজার। অতিরিক্ত বিক্রির ফলে মিলছে না স্যানিটাইজার। কয়েকদিনের মধ্যে  এই স্যানিটাইজার  বিক্রি যেন দ্বিগুণ বেড়েছে।  বিক্রি  যেমন বেড়েছ তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে দামও। যা সাপ্লাই দিতে গিয়েই হিমশিম অবস্থা দোকানিদের। ছোট, বড়, মাঝারি সব সাইজের স্যানিটাইজারেরই বিক্রি বেড়েছে। এহেন পরিস্থিতিতে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে  সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে একটি মিম। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-নিজের দুটো স্তনই দান করবেন রাখি, খুঁজে বেরাচ্ছেন গ্রাহক...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার মিমটিতে দেখা যাচ্ছে সেই বিখ্যাত ছবির দৃশ্য। ছবিটির নাম 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'। শাহরুখ-কাজলের বিখ্যাত ছবির সেই ট্রেনের দৃশ্যই মিমে দেখানো হয়েছে। দেখে নিন মিমের ছবিটি।

 

 

আরও পড়ুন-বছরে একটা ছবি আর সেটাই সুপারহিটের তকমা, এক্সপেরিমেন্টাল লুকে বাজিমাত আমিরের...


মিমটি বানিয়েছেন পুলকিত কোছার। মিমটিতে দেখা গিয়েছে, কাজল দৌঁড়চ্ছেন, হাত বাড়িয়ে রয়েছেন শাহরুখ। কাজল হাতটা কি ধরবেন এই নিয়ে টানটান একটা উত্তেজনা। আর সেই সময়েই দেখা গেল কাজলের হাতে স্যানিটাইজার, যা তিনি শাহরুখের হাতে তুলে দিচ্ছেন। তারপরই আবার ছুট। এখানেই শেষ নয়, মিমের ক্যাপশনও বেশ নজরকাড়া। 'সিমরনও জানে পরিচ্ছন্নতার গুরুত্ব'। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই মিম। সারা দেশ জুড়ে মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস। এই পরিস্থিতিতে সবসময় নিজেকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পরামর্শ দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। বলিমহলের একাংশ এই করোনা নিয়ে সচেতনতার বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।


 

Follow Us:
Download App:
  • android
  • ios