লকডাউনের জন্য দেশে ফিরতে পারেননি ইরফান খান। রয়েছেন দেশের বাইরে। সূত্রের খবর অনুযায়ী, সেখানই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে মঙ্গলবার হাসপাতালে নিয়ে যাওয়া হলে ভর্তি করা হয় আইসিইউতে। গত দুবছর ধরেই অসুস্থ ইরফান খান। ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন দীর্ঘদিন। তবে ভাবতে পারেননি মা-কে শেষ দেখা দেখতে পারবেন না তিনি। 

আরও পড়ুনঃ সঞ্জয় দত্তের স্ত্রী-র মর্যাদা পেতে নিজেকে যৌনকর্মীর সঙ্গেও তুলনা করেছিলেন মান্যতা, জানুন সেই কাহিনি

মায়ের মৃত্যু শোকেই ভেঙে পড়েছিলেন ইরফান। খবর মিললেও দেশে ফিরতে পারেননি। শেষ দেখাও দেখা হয়নি মাকে। ছিলেন না মায়ের শেষযাত্রায়। এই ঘটনার কয়েকদিন পেরতে না পেরতেই অসুস্থ হলেন ইরফান নিজে। ভর্তি রয়েছেন সিটি হাসপাতালে। এর আগে ২০১৮-তে যখন তাঁর শরীরে টিউমার ধরা পড়েছিল, তখন অভিনেতা অবসাদেভুগতে শুরু করেন। 

আরও পড়ুনঃ একাধিক সঙ্গমের দৃশ্যে শ্যুট, সঙ্গমই কাছাকাছি এনেছিল বিপাশা-করণকে

একদিকে অভিনয় জগত, অন্যদিকে রয়েছে তাঁর জীবন। দুইয়ের ঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে- তিনি স্বপ্ন দেখতেন, স্বপ্ন দেখতে তাঁর ভালো লাগে। যখন তাঁর জীবনের সব থেকে সুন্দর মুহূর্তে ছিল, ঠিক তখনই কেউ যেন তাঁর ঘুম ভাঙিয়ে বলে ওঠে তোমার যাত্রা শেষের পথে, গন্তব্য এসেগিয়েছে। কিন্তু ইরফান নিজেকে বুঝিয়েছিলেন এখানে শেষ হতে পারে না। এখনও তাঁর অনেকটা পথ চলার বাঁকি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা