লকডাউনের মাঝেই শোকের ছায়া ইরফান খানের পরিবারে। প্রয়াত হলেন অভিনেতার মা সইদা বেগম। খবর পেয়েও বাড়ি ফিরতে পারলেন না ইরফান খান। মাকে শেষ দেখা হল না তাঁর। বর্তমানে বিদেশে রয়েছেন ইরফান। লকডাউনে বন্ধ আন্তর্জাকিত বিমান পরিষেবা। যার ফলে ঘরে ফেরা হয়নি। মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটছিল। বুঝতে পেরেও কিছুই করতে পারেননি অভিনেতা। 

আরও পড়ুনঃ লকডাউনে বসেই বিদেশ ভ্রমণ, নেপথ্যে বচ্চন পরিবার

অপেক্ষায় ছিলেন ইরফান, লকডাউন উঠলেই ফিরবেন মায়ের কাছে। কিন্তু শেষ রক্ষা হল না। রাজস্থানের জয়পুরের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তাঁর মা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। খবর পেলেও আসতে পারলেন না অভিনেতা। তাই মায়ের অন্তিমযাত্রাতে থাকতে পারলেন না তিনি। বার্ধক্যজণিত কারণে বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সইদা বেগম। 

ইরফান উপস্থিত থাকতে না পারলেও বলিউড ভোলেনি তাঁর পরিবারের পাশে দাঁড়াতে। অনেকেই জানিয়েছেন পরিবারের প্রতি শোক বার্তা। লকডাউন কবে উঠবে, কবে আবার স্বাভাবিক হবে পরিস্থিতি, তার কোনও ধারণাই নেই সাধারণ মানুষের। করোনার সঙ্গে লড়াই করতে এখন কেবলই অপেক্ষার পালা। এরই মাঝে অনেকেই দুরে রয়েছেন পরিবারের থেকে। কোনও অঘটনের খবর মিললেও পাশে থাকা সম্ভব হচ্ছে না। সেই পরিস্থিতির কবলেই এবার নাজেহাল ইরফান। মাকে হারিয়ে শেষ বিদায়ে না থাকার আক্ষেপ তাঁর রয়েই গেল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা