ইরফান খানের প্রয়াণে শোকস্তব্ধ বিনোদন জগৎ। কেবল বিনোদনের দুনিয়াই নয়, রাজনীতি এবং ক্রীড়াজগতের সকল ব্যক্তিত্বরাও সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন। বলিউডের নক্ষত্রপতন মেনে নিতে পারেননি কেউই। সাধারণ মানুষ থেকে শুরু করে, তারকারা, সিনেপ্রমীরা কেউই এই মৃত্যুসংবাদ নিজেদের বিশ্বাস করাতে পারছেন না।

আরও পড়ুনঃ বলিউড হিরোর ক্রাইটেরিয়া নেই, অভিনয়ের দাপটে ইরফান রাজ করলেন দর্শকের মণিকোঠায়

আজ এই সময়, ইরফানের বহু পুরনো কথা উঠে আসছে। যেমন তাঁর এক পুরনো সাক্ষাৎকার এখন ভাইরাল নেটদুনিয়ায়। ইসলামের কিছু প্রথা নিয়ে প্রশ্ন তুলেছিলেন ইরফান। নিজের ধর্মের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা এবং আস্থা রেখেই ইরফান বলেছিলেন, রমজানের সময় উপোষ করা এবং জীবজন্তুদের মারার পক্ষে নন তিনি। তিনি বলেছিলেন, "আমাদের কাছে বোঝ হয়ে গিয়েছে এই প্রথা গুলি। আমাদের প্রথাগুলির আসল অর্থ বুঝতে হবে। তা না বুঝে আমরা ভুল ভাবে প্রথাগুলোকে মেনে চলি।" 

আরও পড়ুনঃপরীক্ষার দিনগুলো ইরফানের কাছে খুব প্রিয় ছিল, কারণ সেদিনই মিলত স্টারদের দর্শন

 

 

২০১৮ সাল থেকে ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন অভিনেতা। মঙ্গলবার ইরফানের মুখপাত্রের তৎ থেকে জানা যায়, অভিনেতার অবস্থা গুরুতর। কোকিলাবেন ধিরুবাই অম্বানি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ইরফান। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইরফানের স্ত্রী সুতাপা সিকদার এবং তাঁর দুই ছেলে অয়ন ও বাবিলের জন্য শোকজ্ঞাপন করেছে বলিউডের অন্যান্য তারকারা।